পোষ্যর সঙ্গে ছবি পোস্ট করে মজায় মাতলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি! মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

পোষ্যর সঙ্গে ছবি পোস্ট করে মজায় মাতলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি! মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Instagrammed By @smritiiraniofficial
পোষ্যর সঙ্গে ছবি পোস্ট করে মজায় মাতলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি! মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায় / Image Source- Instagrammed By @smritiiraniofficial

দেশের মন্ত্রীসভায় টেক্সটাইল এবং মহিলা ও শিশু বিকাশের কেন্দ্রীয় মন্ত্রিপরিষদ স্মৃতি ইরানি৷ রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ স্বচ্ছল। নেটদুনিয়ায় ইতিমধ্যেই তার ফলোয়ারদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। ইনস্টাগ্রাম জাতীয় প্ল্যাটফর্মে প্রায়ই তাঁকে দেখা যায় বিভিন্ন ছবি পোস্ট করতে। সেখানে তাঁর ফলোয়ারের সংখ্যাও ছাড়িয়েছে ১ মিলিয়নের বেশি।

সম্প্রতি, গত ২ মার্চ, ইনস্টাগ্রামে আরও একটি ছবি পোস্ট করেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। তিনি তার নিজের পোষ্য কুকুরের সঙ্গে ছবিটি শেয়ার করেন সেখানে। ছবিটিতে দেখা যাচ্ছে, সবুজ শাড়ি পরে স্মৃতি পোষ্য কালো একটি কুকুরের সঙ্গে তাঁর বাড়ির উঠোনে বসে রয়েছেন। তবে নেটিজেনদের নজর কেড়েছে সেই ছবির মজাদার ক্যাপশন।

নিজের পোস্টের ক্যাপশনের জন্য স্মৃতি বেছেছিলেন বেশ মজাদার একটি লাইন। সম্প্রতিই সংগীতশিল্পী যশরাজ মুখাটের একটি গান বেশ জনপ্রিয় রয়েছে। যেখানে তিনি ‘বিগ বস’ প্রতিযোগী শেহনাজ গিলের একটি ভাইরাল সংলাপ নিয়ে রিমিক্স গান বানান, “মেরি কোই ফিলিং নেহি হ্যায়? টাডা কুত্তা টমি, সদ্দা কুত্তা কুত্তা” ( আমার কোনও অনুভূতি নেই? তোমার কুকুর টমি, আমার কুকুর শুধু কুকুর?)। সেই গানের লাইন নিয়েই স্মৃতি তাঁর পোস্টের ক্যাপশনে মজা করে লিখেছেন, “যখন সদ্দা কুত্তা ‘টমি’ নয় শেরু” ( যখন আমার কুকুর টমি নয়, শেরু)

স্মৃতি ইরানির পোস্টটি এখানে দেখুন:

ইতিমধ্যেই ইনস্টাগ্রামে বেশ ভাইরাল হয়ে উঠেছে পোস্টটি। তাঁর বহু ফলোয়ারদেরই ছবিটি বিশেষভাবে পছন্দ হয়েছে। মন্তব্য বিভাগে হার্ট ইমোটিকন দিয়ে সেকথা লিখেছেনও তাঁরা। প্রসঙ্গত, স্মৃতি ইরানি প্রায়শয়ই ইনস্টাগ্রামে তাঁর পরিবারের নানা ছবি শেয়ার করেন। যেগুলিও বেশ ভাইরাল হয়ে ওঠে মুহূর্তেই।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.