মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

সাপ তাড়াতে গিয়ে করুণ পরিণতি! ধ্বংসস্তূপ হয়ে গেল বিলাসবহুল বাড়ি

০৮:১৪ পিএম, ডিসেম্বর ৫, ২০২১

সাপ তাড়াতে গিয়ে করুণ পরিণতি! ধ্বংসস্তূপ হয়ে গেল বিলাসবহুল বাড়ি

সাপ তাড়াতে গিয়ে কি কেলেঙ্কারি না ঘটে গেলো মার্কিন যুক্তরাষ্ট্রের মরিয়াল্ড নামক জায়গায়। নিজের প্রিয় বাড়ি চোখের সামনেই পুড়ে ছাই হয়ে গেলো। মার্কিন নাগরিকের এমন হতবুদ্ধির কাণ্ডই এখন নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে।

ঘটনাটি আসলে ঠিক কি ঘটেছিল? আসুন জেনে নেওয়া যাক, মার্কিন ওই নাগরিক নিজের বাড়িতে একদিন এক বিষধর সাপের দেখা পান হঠাৎ করেই। আর তা দেখেই তাঁর মাথায় সাপকে খতম করে দেওয়ার ভুত চেপে বসে। নইলে যে ওই সাপ বাড়িতে তাঁর থাকাই দুঃসাধ্য বানিয়ে ফেলবে। এই দুশ্চিন্তা করেই তিনি বুদ্ধি করতে থাকেন ঠিক কিভাবে ওই সাপকে প্রাণে মেরে ফেলা যায়।

এই চিন্তা যখন দিন রাত তার মাথায় ঘুরছে ঠিক তখনই এক বুদ্ধি খেলে গেলো তার মাথায়। যেই না ভাবা অমনি কাজ শুরু, ফায়ার প্লেস থেকে এক টুকরো জ্বলন্ত কয়লা তুলে নিয়ে ছুঁড়ে দিলেন সাপটিকে লক্ষ্য করে। যেইনা ছোঁড়া অমনি সে কি কান্ড! সারা বাড়িতে বিদ্যুতের গতিতে ছড়িয়ে পড়লো সেই আগুন। বহুতল বাড়ির প্রতিটি তলেই লেগে গেলো আগুন। সাধের বাড়ি নিমেষে পুড়ে ছাই হয়ে গেল।

https://twitter.com/mcfrsPIO/status/1463526891135156229

আগুন অমন ভয়াবহ রূপ ধারণ করার খবর যায় দমকল দপ্তরে। দমকলের একটি দুটি নয় ৭৫ টি ইঞ্জিন ছুটে আসে আগুন নেভাতে। বহুক্ষনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও রক্ষা করা হয়নি ওই ব্যক্তির ৭ কোটি টাকার বাড়ি। তা এখন ধ্বংসস্তুপে পরিণত হয়েছে। সেই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

https://twitter.com/mcfrsPIO/status/1464239010176450561

আগুনে সাপটির কি হলো তা অবশ্য আর জানা যায়নি। তবে সাপ মারতে গিয়ে যে ওই ব্যক্তি নিজের এত কোটি টাকার বাড়ি খোয়ালেন তা ভালোভাবেই স্পষ্ট।