এই জনপ্রিয় প্ল্যানগুলির দাম বাড়ালো Vi! কোন প্ল্যানে কত বাড়ল দেখে নিন একনজরে

এই জনপ্রিয় প্ল্যানগুলির দাম বাড়ালো Vi! কোন প্ল্যানে কত বাড়ল দেখে নিন একনজরে
এই জনপ্রিয় প্ল্যানগুলির দাম বাড়ালো Vi! কোন প্ল্যানে কত বাড়ল দেখে নিন একনজরে / প্রতীকী ছবি (নিজস্ব ছবি)

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ভোডাফোন (Vodafone) ও আইডিয়া (Idea) এর যৌথ সংযোগে বর্তমানে গঠিত হয়েছে ভিআই (vi)। কমসময়ে বেশ জনপ্রিয়ও হয়ে উঠেছে এই টেলিকম সংস্থাটি। ২০২০ জুলাই এর হিসেব অনুযায়ী vi এর ১১.৫২ কোটি সাবস্ক্রাইবার রয়েছে। যথাক্রমে- রিলায়েন্স জিও ও ভারতি এয়ারটেল এর পরের স্থানেই রয়েছে ভিআই(২০২০ জুলাই এর হিসেব অনুযায়ী )। আর এবার নতুন বছরের কমাস পরেই vi তাদের জনপ্রিয় দুটি পোস্টপেইড প্ল্যানের দাম বাড়ালো।

উল্লেখ্য টেলিকমটকের প্রতিবেদন অনুযায়ী, vi তাদের ৫৯৮ টাকার প্ল্যানের দাম বাড়িয়ে ৬৪৯ টাকা করেছে। এবং ৬৯৯ টাকার প্ল্যানের দাম বাড়িয়ে ৭৯৯ টাকা করেছে। এই প্ল্যানগুলিতে কী কী সুবিধা রয়েছে একনজরে দেখে নিন.. ৬৪৯ টাকার Family plan এ রয়েছে আনলিমিটেড কল, ৮০ জিবি ডেটা সহ ১০০টি ফ্রি এসএমএস এর সুবিধা। এছাড়া এই প্ল্যানে দুটি কানেকশনও পাওয়া যাবে। মূল সদস্য ৫০ জিবি ডেটা ও দ্বিতীয় ব্যবহারকারী ৩০ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। অন্যদিকে এই প্ল্যানে বিনামূল্যে Amazon Prime, ZEE5, সহ Vi movies & TV, Disney+ Hotstar VIP-র এক বছরের সাবসক্রিপশন পাওয়া যাবে।

অন্যদিকে ৭৪৯ টাকার প্ল্যানটিতে রয়েছে আনলিমিটেড কল, ১২০ জিবি ডেটা সহ ১০০টি ফ্রি এসএমএস এর সুবিধা। এক্ষেত্রে মূল সদস্য পাবেন ৬০ জিবি ডেটা ও দ্বিতীয় সদস্য পাবেন ৩০ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন। অন্যদিকে এই প্ল্যানে বিনামূল্যে Amazon Prime, ZEE5, এবং Vi movies & TV, Disney+ Hotstar VIP-র এক বছরের সাবসক্রিপশন পাওয়া যাবে।