দলের পতাকা হাতে নিয়ে, ‘খেলা হবে’ গানের সঙ্গে নাচ বৃদ্ধার! মুহূর্তেই ভাইরাল ভিডিও

দলের পতাকা হাতে নিয়ে, 'খেলা হবে' গানের সঙ্গে নাচ বৃদ্ধার! মুহূর্তেই ভাইরাল ভিডিও
দলের পতাকা হাতে নিয়ে, 'খেলা হবে' গানের সঙ্গে নাচ বৃদ্ধার! মুহূর্তেই ভাইরাল ভিডিও / ছবি সৌজন্যে- Screenshot from Facebook Video Post By @anway.dey

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সামনেই বাংলায় বিধানসভা নির্বাচন। আর এই নির্বাচনকে কেন্দ্র করে, বিভিন্ন রাজনৈতিক দল তাঁদের কর্মসূচী সাজাতে ব্যস্ত। সঙ্গে কেউ তুলে ধরছে নিজেদের সাফল্যের খতিয়ান, বাংলায় উন্নয়নের চিত্র, আবার বিপরীত দিকে কেউ আবার কোনও দল বাংলার শাসনক্ষমতায় এলে উন্নয়নের জোয়ার আনবে বলেও দাবি করছে।

এর সঙ্গে ভোটের প্রচারের লক্ষ্যে যোগ হয়েছে গান, ছড়া আরও কত কি! সেখানেও এঁকে অপরকে আক্রমণ আর নিজেদের প্রচার। এসবই এখন বাংলার বিধানসভা নির্বাচনের আগের চিত্র। কে জিতে নেবে বাংলার ক্ষমতা, তা নিয়েই চলছে লড়াই। কিন্তু সাধারণ মানুষ এত মারপ্যাঁচ কিছুই বোঝে না। তাঁরা শুধু খেয়েপরে, শান্তিতে বাঁচতে চায়। সব কিছুর মধ্যেই খুঁজে নিতে চায় জীবনের আনন্দ। তাই রাজনৈতিক নেতা-নেত্রীদের যেকোনো আশ্বাস ও প্রতিশ্রুতিতে বিশ্বাসও করে নেয় সহজেই। আর তাই এখন সব রাজনৈতিক দলের নেতাদের একটাই লক্ষ্য, এইসব মানুষদের বিশ্বাস জিতে নেওয়া। দিনের শেষে যারা এইসব মানুষদের মন জিততে পারবেন, তাঁরাই জিতবেন বাংলার শাসনক্ষমতা।

আর এত কিছুর মধ্যে সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাবছেন নিশ্চয়ই, এর মধ্যে আবার ভাইরাল ভিডিওর প্রসঙ্গ কেন আসছে? অবশ্যই এই ভিডিওর সঙ্গে রাজনীতির সম্পর্ক রয়েছে। আসলে এই ভিডিওতে যে গানটি শোনা গেছে, সেটি ‘খেলা হবে’ শীর্ষক গান।

সম্প্রতি, একটি রাজনৈতিক দলের জনসভায় ভাইরাল হয় এই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, কোনও এক গ্রামে রাজনৈতিক সভা হচ্ছে। সেখান এসেছিলেন এক বছর ৮০-রও বেশি বয়স্ক বৃদ্ধা। তিনি প্রথমে দাঁড়িয়ে দেখছিলেন। পরে যেই না মাইকে বেজেছে, ‘খেলা হবে’ গানটি, তিনিও সঙ্গে সঙ্গে নাচতে শুরু করেন। দলীয় পতাকা দিয়ে দেওয়া হয় ওই বৃদ্ধার হাতে। তা নিয়ে ফের নাচতে থাকেন তিনি। ভিডিওটি বেশ মজার।

ওই বৃদ্ধার সরলতার সঙ্গে যদিও রাজনীতির কোনও যোগ নেই। শুধুই আছে আনন্দ। এই ভিডিওটি ফেসবুকে শেয়ার হতেই, তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।