শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

ফ্লাইওভার থেকে রাস্তায় টাকা ছড়াচ্ছেন এক ব্যক্তি! নোট কুড়াতে ব্যস্ত পথচারীরা, স্তব্ধ যান চলাচল

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ০৯:১৭ পিএম | আপডেট: জানুয়ারি ২৪, ২০২৩, ০৯:১৮ পিএম

ফ্লাইওভার থেকে রাস্তায় টাকা ছড়াচ্ছেন এক ব্যক্তি! নোট কুড়াতে ব্যস্ত পথচারীরা, স্তব্ধ যান চলাচল
ফ্লাইওভার থেকে রাস্তায় টাকা ছড়াচ্ছেন এক ব্যক্তি! নোট কুড়াতে ব্যস্ত পথচারীরা, স্তব্ধ যান চলাচল

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ পরনের পোশাক খুব সাধারণ। দেখতেও একেবারেই সাধারণ। এহেন এক যুবক ফ্লাইওভারের ফুটপাত দিয়ে হাঁটতে হাঁটতে আচমকাই উপর থেকে নীচে টাকার বর্ষণ করতে শুরু করলেন। যা দেখে রীতিমতো হতবাক ফ্লাইওভার দিয়ে হেঁটে চলা অন্যান্যরা।

এদিকে, ফ্লাইওভারের নীচের রাস্তা দিয়ে হেঁটে চলা মানুষজন আচমকা এভাবে টাকার বৃষ্টি হতে দেখে প্রথমে হকচকিয়ে গেলেও, সম্বিত ফিরতেই নোট কুড়াতে ব্যস্ত হয়ে পড়েন। মুহূর্তের মধ্যে ভিড় জমে যায়। পরিস্থিতি এমন জায়গায় যায় যে, কিছুক্ষণের মধ্যেই ভিড়ের কারণে স্তব্ধ হয়ে যায় যান চলাচল। এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও ওই ভিডিওর সত্যতা যাচাই করেনি বংনিউজ২৪x৭ ডিজিটাল। তবে, এটা বেঙ্গালুরু শহরের ছবি বলে ভিডিওতে স্পষ্ট।   

জানা গিয়েছে, বেঙ্গালুরু শহরের টাউন হলের কাছে কে.আর মার্কটের উপরের ফ্লাইওভার থেকে টাকার বর্ষণ করা হয়েছে। পুরো ঘটনাটি মোবাইলে ক্যামেরাবন্দি করেছেন এক মোটরবাইক আরোহী। এরপর তাঁর দৌলতেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বলেই মনে করা হচ্ছে।

ঠিক কী দেখা গেছে ওই ভাইরাল ভিডিওতে? ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, জ্যাকেট এবং ট্রাউজার্স পরা এক ব্যক্তির গলায় একটি বড় ঘড়ি ঝুলছে। তিনি আচমকাই ফ্লাইওভার দিয়ে হাঁটতে হাঁটতে ফুটপাতের সামনে এসে দাঁড়ান। তারপর নোটের বান্ডিল বের করে ফ্লাইওভারের উপর থেকে নীচে ছড়াতে শুরু করেন। জানা গিয়েছে, ফেলা নোটগুলি সবই ১০ টাকার।  

প্রত্যক্ষদর্শীদের মতে, প্রায় ৩ হাজার টাকার ১০ টাকার নোট ছড়িয়েছেন ওই যুবক। নোট কুড়ানোর জন্য ব্যস্ততম কে.আর মার্কেট এলাকায় ভিড় জমে যায় মুহূর্তেই। পথচারীদের মধ্যে টাকা কুড়ানোর জন্য রীতিমতো হুড়োহুড়ি পড়ে যায়। পরিস্থিতি এমন হয় যে, যান চলাচল কার্যত স্তব্ধ হয়ে যায়। এরপর খবর পেয়ে পুলিশ ভ্যান ঘটনাস্থলে পৌঁছালে ওই যুবক সেখান থেকে পালিয়ে যান। তবে, কেন ওই যুবক এভাবে আচমকা টাকা ছড়ালেন? কোথা থেকে এসেছে ওই টাকা, তা এখনও স্পষ্ট নয়। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি আইন-শৃঙ্খলা ভঙ্গের মামলা রুজু গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে বেঙ্গালুরু পুলিশ।