শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ছাদের ফাঁক দিয়ে উঁকি মারছে কুকুর না অন্য প্রাণী? ভিডিও দেখে ধাঁধায় পড়ে গেলেন নেটিজেনরা

০২:০৫ পিএম, জানুয়ারি ১১, ২০২২

ছাদের ফাঁক দিয়ে উঁকি মারছে কুকুর না অন্য প্রাণী? ভিডিও দেখে ধাঁধায় পড়ে গেলেন নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কত কিছুই না ভাইরাল হয়ে উঠছে! বিশেষ করে তা যদি পশু-পাখি সংক্রান্ত কিছু হয়, তাহলে তো আর কথাই নেই। নিমেষেই নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করছে সেগুলি। সম্প্রতি নেটিজেনদের নজর কাড়ল সেরকমই একটি ভিডিও। যা আপনার দৃষ্টি ভ্রমের যথেষ্ট কারণ হয়ে উঠতে পারে। শুধু তাই নয়, আপনাকে ধাঁধাতেও ফেলে দিতে পারে এই ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, ছাদের ফাঁক দিয়ে উঁকি মারছে একটি কুকুর। মনে হতেই পারে যে এ তো অত্যন্ত স্বাভাবিক বিষয়। কিন্তু নাহ! ভিডিওটি খুঁটিয়ে দেখলে চমকে উঠবেন। এমনকি নিজের চোখকেও বিশ্বাস করতে পারবেন না৷ কারণ, উঁকি মারা প্রাণীটি কোনও কুকুর নয়, বরং তা আস্ত একটি বিড়াল। অথচ যাকে দেখে পুরোপুরি কুকুরই মনে হচ্ছে।

জানা গিয়েছে, ব্রাজিলের রিও ডি জেনেইরোর এক বাড়ির ছাদে তোলা হয়েছে ভিডিওটি। ওই বাড়ির দোতলায় এক দম্পতি বসে গল্প করছিলেন। আচমকাই পড়শির বাড়ির ছাদের দিকে চোখ পড়ে ওই মহিলার। দেখেন একটি কুকুর উঁকি মারছে। যদিও সন্দেহ জাগায় স্বামীকে ডেকে প্রাণীটিকে দেখিয়ে প্রশ্ন করেন, "ছাদে ওটা কি প্রাণী? ওটা কি কুকুর?" তখনই পাশ থেকে ওই মহিলার মা বলেন, "ওটা কুকুর নয়, ওটা আসলে বিড়াল।"

এও জানা গিয়েছে, ভিডিওটি গত ২৩ ডিসেম্বরের। এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেটি। ভিডিওটি যাঁরা দেখেছেন তাঁরাও বেশ ধন্ধে পড়ে গিয়েছেন। আপনিও দেখে নিন সেই ভিডিও। দেখুন নিজের চোখকেই বিশ্বাস করতে পারেন কি না!

https://youtu.be/Sucds6XULeU