শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়!

১২:০৪ পিএম, অক্টোবর ২৫, ২০২১

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়!

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ গুরুতর অসুস্থ রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের বর্ষীয়ান নেতা সুব্রত মুখোপাধ্যায়। ভর্তি রয়েছেন এসএসকেএম হাসপাতালের কার্ডিওলজি বিভাগে। রবিবার রাতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিক পরীক্ষানিরীক্ষা পর চিকিৎসকরা জানিয়েছেন, মন্ত্রীর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল।

সূত্রের খবর, রবিবার বিকেলে রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী অ্যাঞ্জিওপ্লাস্টির জন্য ভর্তি হন এসএসকেএম হাসপাতালে। রাতের দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। ঠিক কী কারণে সুব্রত মুখোপাধ্যায়ের এই অসুস্থতা, সে বিষয়ে এখনও পর্যন্ত বিস্তারিতভাবে কিছু জানা যায়নি। ইতিমধ্যেই মন্ত্রীর চিকিৎসার জন্য তৈরি করা হয়েছে মেডিক্যাল বোর্ড। তাঁরাই মন্ত্রীকে সবসময় পর্যবেক্ষণে রাখছেন।

উল্লেখ্য, ৭৫ বছর বয়সী সুব্রত মুখোপাধ্যায়ের বয়সজনিত কিছু শারীরিক সমস্যা রয়েছে। তার রুটিন চেকআপ করানো হয়। সম্প্রতি তাঁর হৃদযন্ত্রের সমস্যা বাড়ছিল। সেই কারণে চিকিৎসকরা অ্যাঞ্জিওপ্লাস্টি করানোর পরামর্শ দেন। সেই জন্যই রবিবার বিকেলে তিনি ভর্তি হন এসএসকেএম হাসপাতালে। রাতের দিকে হঠাৎই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তাই চিকিৎসকরা কোনও ঝুঁকি না নিয়ে আইসিইউ-তে নিয়ে প্রয়োজনীয় চিকিৎসা শুরু করেন। এদিকে, প্রিয় নেতার অসুস্থতার খবর পেয়ে, উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অনুগামীরা।