মোটা বেতনে সরাসরি ইন্টারভিউ দিয়ে WBPDCL-এ কর্মী নিয়োগ, রইলো আবেদন পদ্ধতি

মোটা বেতনে সরাসরি ইন্টারভিউ দিয়ে WBPDCL-এ কর্মী নিয়োগ, রইলো আবেদন পদ্ধতি / নিজস্ব চিত্র লিখন
মোটা বেতনে সরাসরি ইন্টারভিউ দিয়ে WBPDCL-এ কর্মী নিয়োগ, রইলো আবেদন পদ্ধতি / নিজস্ব চিত্র লিখন

এবার কোনও রকম লিখিত পরীক্ষা ছাড়াই মিলবে মোটা মাইনের সরকারি চাকরি। কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই মিলবে সেই স্থায়ী চাকরির সুযােগ। সম্প্রতি এমনই এক বিজ্ঞপ্তি প্রকাশ করল পশ্চিমবঙ্গ পাওয়ার ডেভলপমেন্ট কর্পোরেশন লিমিটেড(WBPDCL)। প্রায় ১০০ টিরও বেশি পদে সেখানে রাজ্যের যে কোনও জেলা থেকে আবেদন করতে পারবেন চাকরিপ্রার্থীরা। পুরুষ মহিলা উভয়ই অগ্রাধিকার পাবেন সেখানে। জেনে নেওয়া যাক বিশদে…

এজেন্ট, মাইনস ম্যানেজার, সেফটি অফিসার, অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার, ব্লাস্টিং অফিসার, ওয়েলফেয়ার অফিসার, মেডিক্যাল অফিসার, সার্ভেয়র, ওভারম্যান, মেডিক্যাল অ্যাটেনডেন্ট এবং সিকিউরিটি সাবইন্সপেক্টর মিলিয়ে মোট ১১৫ টি পদে শুরু হবে নিয়োগ। পদ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা এবং বেতনে তারতম্য রয়েছে। এজেন্ট পদের জন্য ১,৫৪,০০০ টাকা, মাইনস ম্যানেজার পদের জন্য ৮২,০০০ টাকা, সার্ভেয়র, ওভারম্যান, মেডিক্যাল অ্যাটেনডেন্ট পদের জন্য ৪১,০০০ টাকা, সিকিউরিটি সাব-ইন্সপেক্টর পদের জন্য ২৭,০০০ টাকা এবং বাকি পদ গুলির জন্য ৬৩,০০০ টাকা বেতনের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

আবেদনের পদ্ধতিঃ ইন্টারভিউয়ের মাধ্যমেই হবে প্রার্থী নিয়োগ। ২৫, ২৬ এবং ২৭ ফেব্রুয়ারী, এই তিন দিন চলবে ইন্টারভিউ। প্রার্থীদের শিক্ষাগত যােগ্যতা সহ সমস্ত প্রয়ােজনীয় নথিপত্র নিয়ে ইন্টারভিউয়ের দিন উপস্থিত হতে হবে- Bidyut Unnayan Bhaban – WBPDCL, Block-LA, Plot No.-3/C, Sector-III, Bidhannagar, Kolkata-700106, এই ঠিকানায়।

এছাড়াও বিস্তারিত বিষয় জানতে যোগাযোগ করুন নীচের লিংকে-
https://wbpdcl.co.in/irj/go/km/docs/documents/PDCL/FINAL/Pages/careers.html