করোনা আক্রান্ত রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি! ভর্তি হলেন হাসপাতালে

করোনা আক্রান্ত রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি! ভর্তি হলেন হাসপাতালে
করোনা আক্রান্ত রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি! ভর্তি হলেন হাসপাতালে / ছবি সৌজন্যে- Screengrab from Facebook Video Posted By @sdChattopadhyay

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ করোনা আক্রান্ত হয়েছে তাও সাতদিন হয়ে গেছে। কিন্তু অবস্থার অবনতি হওয়ায়, হাসপাতালে ভর্তি করা হল রাজ্যের বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়কে। সাতদিন পরেও, মন্ত্রীর শারীরিক অবস্থার উন্নতি না হওয়ার জন্যই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন রাজ্যের বিদ্যুৎমন্ত্রী।

সূত্রের খবর, মন্ত্রীর জ্বর রয়েছে। জ্বর কমছে না। শারীরিকভাবে খুবই দুর্বল হয়ে পড়েছেন। সঙ্গে শ্বাসকষ্টও রয়েছে। গতকাল রাত থেকেই মন্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। উল্লেখ্য, করোনা আক্রান্ত হওয়ার পর, মন্ত্রী নিজেই তা টুইট করে জানিয়েছিলেন। তিনি টুইট করে লেখেন যে, ‘আমি করোনায় আক্রান্ত। বর্তমানে হোম আইসোলেশনে রয়েছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন গত সাত দিনে, দয়া করে পরীক্ষা করিয়ে নিন।’

এদিকে রাজ্যের বিদ্যুৎমন্ত্রীর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত চিকিৎসকরাও। সূত্রের খবর, বছর ৭৭-এর মন্ত্রী কয়েকদিন বাড়িতেই ছিলেন। পারিবারিক সূত্রের খবর, মন্ত্রীর স্লিপ ডিস্ক-এর সমস্যা ছিল। সেজন্য গত ১৭ ফেব্রুয়ারি, তিনি এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন। তার একদিন পর থেকেই করোনার উপসর্গ দেখা যায় মন্ত্রীর শরীরে। জানা গিয়েছে, প্রথমে মৃদু উপসর্গ ছিল মন্ত্রীর শরীরে। তবে, শ্বাসকষ্টের কোনও সমস্যা ছিল না। শরীরে অক্সিজেনের মাত্রাও স্বাভাবিক ছিল। কিন্তু গতকাল রাত থেকেই সমস্যা বাড়তে শুরু করে। এর জেরে রাতেই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ইতিমধ্যেই তাঁর খোঁজখবর নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত উল্লেখ্য, করোনাকালে, মুখ্যমন্ত্রীর পরামর্শ অনুযায়ী, অন্যান্য প্রবীণ মন্ত্রীদের মতো তিনিও বাড়িতেই ছিলেন। তবে, সম্প্রতি করোনা প্রকোপ কমলে, তিনি বিভিন্ন রাজনৈতিক এবং সরকারি কর্মসূচিতে অংশগ্রহণ করতে শুরু করেন। সরস্বতী পুজোর দিনও তিনি অনেক মানুষের সংস্পর্শে আসেন। সেদিন রাত থেকেই তিনি অসুস্থ হন।