শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আজ ব্রিগেডের সভা থেকে বিরোধীদের চ্যালেঞ্জ ছুড়লেন আব্বাস সিদ্দিকি, আর কী কী বললেন রইলো বিস্তারিত

০৪:০২ পিএম, ফেব্রুয়ারি ২৮, ২০২১

আজ ব্রিগেডের সভা থেকে বিরোধীদের চ্যালেঞ্জ ছুড়লেন আব্বাস সিদ্দিকি, আর কী কী বললেন রইলো বিস্তারিত

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর আজ ২৮ শে ফেব্রুয়ারি বামেদের ব্রিগ্রেড চলো অভিযান। এই অভিযানে বামেদের সাথে জোট করেছে কংগ্রেস ও আব্বাস সিদ্দিকর আইএসএফ।

আজকের ব্রিগ্রেড সমাবেশে উপস্থিত হয়েছেন বাম-কংগ্রেস-আইএসএফ দলের উচ্চ নেতা সহ কর্মীরা। অন্যদিকে আজকের সভায় বিজেপি – তৃণমূলকে নিশানা করে গর্জে উঠেন ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট (ISF)-এর প্রতিষ্ঠাতা আব্বাস সিদ্দিকি। তিনি বলেন বাংলা থেকে তৃণমূল ও বিজেপিকে নির্মূল করবেন। এছাড়া তিনি জোর দিয়ে বলেন আগামী নির্বাচনে শূন্য করবেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কে।

https://www.facebook.com/cpimwbpc/videos/2827935680789271

অন্যদিকে তিনি আজ রবীন্দ্র নাথ ঠাকুর, নেতাজী এবং কবি নজরুল ইসলাম এর কথা তোলেন। তিনি বলেন আমরা ভারতবাসী, তাই আমরা গর্বিত। উল্লেখ্য বিভিন্ন দাবি দাবা নিয়ে সরকার গড়ার লক্ষ্যে মহা জোটের ডাকা ব্রিগেড সমাবেশের উদ্দেশ্যে আজ রাজ্যের প্রতিটা জেলা থেকে সকাল থেকেই রওনা হয়েছে দলের কর্মীরা। বেকারদের কর্মসংস্থান সহ শ্রমিকদের মজুরি বৃদ্ধি এবং শিল্প-কলকারখানা ইত্যাদি দাবি সামনে রেখে আগামী দিনে রাজ্যে মহাজোট সরকার গড়তে চলেছে এমনটাই জানা যায়।