‘মমতার রাজত্বে বাংলার সংস্কৃতি বিপদের মুখে’, তারাপীঠের জনসভা থেকে আর কী কী বললেন জে পি নাড্ডা

‘মমতার রাজত্বে বাংলার সংস্কৃতি বিপদের মুখে’, তারাপীঠের জনসভা থেকে আর কী কী বললেন জে পি নাড্ডা
‘মমতার রাজত্বে বাংলার সংস্কৃতি বিপদের মুখে’, তারাপীঠের জনসভা থেকে আর কী কী বললেন জে পি নাড্ডা / ছবি সৌজন্য : Screengrab from Facebook Video Posted By @JagatPrakashNadda

বংনিউজ২৪x৭ ডেস্কঃ চলতি মাসে দ্বিতীয়বারের জন্য রাজ্যে হাজির হলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। আজ তারাপীঠ ও ঝাড়গ্রামে বিজেপির রথযাত্রার সূচনা করতে রাজ্যে এসেছেন জে পি নাড্ডা। আজ দিল্লি থেকে অন্ডাল বিমানবন্দরে আসেন জে পি নাড্ডা। তারপর সেখান থেকে হেলিকপ্টারে করে তারাপীঠ যান। সেখানে তারা মা এর পুজো দিয়ে চিলার মাঠে জনসভা শুরু করেন। তারাপীঠের জনসভা শেষ করেই তিনি হেলিকপ্টারে করে লালগড়ের সজীব সঙ্ঘ ময়দানের হেলিপ্যাডে নামেন। এরপরই ঝাড়গ্রামে বিজেপির রথযাত্রার সূচনা করে জনসভায় বক্তব্য রাখেন তিনি। ঝাড়গ্রামে জনসভা শেষে যাবেন খড়গপুর, এবং সেখানে আজ রাত্রিযাপন করবেন জে পি নাড্ডা।

প্রসঙ্গত আজ তারাপীঠে চিলার মাঠে অনুষ্ঠিত জনসভায় বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা ছাড়া উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, মুকুল রায়, রাজীব বন্দ্যোপাধ্যায় সহ অন্যান্য বিজেপি মন্ত্রীরা। আজ তারাপীঠের মন্দির কর্তৃপক্ষের তরফে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকে উত্তরীয় পরিয়ে সম্মান জানানো হয়। আর তারপর তাঁর হাতে উপহার হিসেবে তুলে দেওয়া হয় মা তারার ছবি সহ তারাপীঠের ইতিহাস লেখা একটি বই।

উল্লেখ্য আজকে তারাপীঠের জনসভায় জে পি নাড্ডা কি বক্তব্য রাখলেন, চলুন একনজরে দেখে নেওয়া যাক.. তিনি বলেন, মমতা সরকারের রাজত্বে বাংলার সংস্কৃতি এখন বিপদের মুখে, বাংলায় বেড়েছে বহিরাগতদের সংখ্যা, এই বাংলার পরিবর্তন করে আসল বাংলা ফিরিয়ে আনতে হবে। এছাড়া তিনি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বদল হবে বাংলার। মানুষের সেবা করতে চেয়েছিল মুকুল রায়, রাজীব বন্দ্যোপাধ্যায়েরা, তবে মানুষের কথা ভাবার কোনও চিন্তা নেই মমতার। অন্যদিকে তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি প্রধানমন্ত্রীর করা প্রকল্পগুলিকে নিজের নামে চালু করছেন। যেমন সড়ক যোজনা, আবাস যোজনার নাম বদলে দেওয়া হয়েছে।