তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ ও শিক্ষাগত যোগ্যতা কত জানেন? একনজরে দেখে নিন

তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ ও শিক্ষাগত যোগ্যতা কত জানেন? একনজরে দেখে নিন
তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ ও শিক্ষাগত যোগ্যতা কত জানেন? একনজরে দেখে নিন

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম দফা ও দ্বিতীয় দফার ভোট প্রক্রিয়া। পাশাপাশি আজ চলছে তৃতীয় দফার ভোট। মোট ৩১ আসনে আজ ভোটগ্রহণ প্রক্রিয়া চলছে। বাকি রইলো আর ৫ দফা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। এবারের নির্বাচনে তৃণমূল এসেছে একঝাঁক তারকা। তাঁর মধ্যে অন্যতম হলেন সায়নী ঘোষ। প্রার্থী তালিকা অনুযায়ী আসানসোল দক্ষিণ বিধানসভায় তৃণমূলের হয়ে লড়ছেন অভিনেত্রী সায়নী ঘোষ।

প্রসঙ্গত ইতিমধ্যেই জোরকদমে প্রচার শুরু করেছেন তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। প্রার্থী হিসেবে জমা দিয়েছেন মনোনয়ন পত্র। তারই সাথে তিনি তাঁর সম্পত্তির হলফনামাও জমা দিয়েছেন। অভিনেত্রীর ব্যক্তিগত সম্পত্তির পাশাপাশি তাঁর শিক্ষাগত যোগ্যতাও জানা গেছে। তিনি ২০১১ সালে যাদবপুরের হিরেন্দ্র লিলা পত্রনাভিস স্কুল থেকে পাস করেছেন। CISCE বোর্ড থেকে (১০+২) পাশ অভিনেত্রী। এবার তাঁর ব্যাক্তিগত সম্পত্তির পরিমান কত তা একনজরে দেখে নিন.. হলফনামা অনুযায়ী তাঁর হাতে রয়েছে নগদ ৩২,৭৭৫ টাকা। এছাড়া তাঁর মোট পাঁচটি ব্যাঙ্কে অ্যাকাউন্ট রয়েছে। আর সেগুলিতে মোট ১০,৩৩,৮২৫.০৭ টাকা মত আছে। সঙ্গে NSS, পোস্ট অফিস সহ জীবন বীমা ক্ষেত্রে টাকা বিনিয়োগ করা আছে তাঁর। সেগুলিতে রয়েছে প্রায় ৮,৫২,৩৭৬ টাকা।

অন্যদিকে তাঁর একটি ফ্ল্যাট রয়েছে, যেটি বাজারদর ৩৪ লক্ষ টাকা। এছাড়া ৬,৭৭,৩৬৯ টাকা মূল্যের একটি গাড়িও আছে তাঁর। তাঁর কাছে সামান্য কিছু গয়না রয়েছে যার বাজারদর ২৩,১১২ টাকা। তবে তাঁর স্থাবর-অস্থাবর কোনও জমি নেই বলেই জানা গেছে। তবে তাঁর ব্যাঙ্কের কাজে ঋণ রয়েছে। গাড়ি-বাড়ি ও পার্সোনাল লোন হিসেবে অভিনেত্রীর ব্যাঙ্কের কাছে ৬৪ লক্ষ ৪৫ হাজার ৫৫৬.৫২ টাকা ঋন রয়েছে বলেই হলফনামা অনুযায়ী জানা গেছে। এমনকি অভিনেত্রী নিজের মায়ের কাছে ঋন নিয়েছেন বলেও জানা যাচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.