বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

ম্যাচের আগে যৌন সঙ্গমই জোগাচ্ছে শক্তি! ফাঁস করলেন অলিম্পিক্সে ৩ বার সোনা জয়ী অ্যাথলিট

০৫:৫৯ পিএম, আগস্ট ২০, ২০২১

ম্যাচের আগে যৌন সঙ্গমই জোগাচ্ছে শক্তি! ফাঁস করলেন অলিম্পিক্সে ৩ বার সোনা জয়ী অ্যাথলিট

অলিম্পিক্সে ৩ বারের সোনা জয়ী তিনি। ২০২১ লন্ডন, ২০১৬ রিও'র পর ২০২০ টোকিও, পরপর তিন অলিম্পিক্সে সোনা জয়ের নজির রয়েছে তাঁর। এই মুহূর্তে বিশ্বের অন্যতম সেরা অ্যাথলিটদের তালিকাতেও রয়েছে তাঁর নাম। কিন্তু নিজের এই অভাবনীয় সাফল্যের পিছনে রহস্য কী? নিজেই ফাঁস করলেন রাশিয়ার সুইমার আলা শিশকিনা। জানালেন, অলিম্পিক্স হোক বা অন্য প্রতিযোগিতা প্রতিবার ম্যাচের আগে যৌন সঙ্গমে লিপ্ত হন তিনি। এটাই নাকি তাঁর জয়ের আসল কারণ!

সম্প্রতি রাশিয়ার এক স্পোর্টস সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আলা জানালেন, যে কোনও প্রতিযোগিতায় সেরা পারফরম্যান্স দেওয়ার জন্য প্রতিটি ম্যাচের আগে বাধ্যতামূলক ভাবে শারীরিক সম্পর্কে লিপ্ত হন তিনি। এর ফলে তাঁর মাসল থ্যাং অনেকাংশেই বৃদ্ধি পায়। এছাড়াও সঙ্গমের ফলে যে হরমোন নিঃসৃত হয় তাতে তিনি আরও পজিটিভ এনার্জি পান।

পাশাপাশি আলার বক্তব্য, ব্যক্তিগত চিকিৎসকদের সঙ্গে এই ব্যাপারে আলোচনা করেই ম্যাচের আগে যৌন মিলনের সিদ্ধান্ত নেন তিনি। তাঁর কথায়, "চিকিৎসা বিজ্ঞানের উপর আমার যথেষ্ট বিশ্বাস রয়েছে। চিকিৎসা বিজ্ঞানই জানায় যে, খেলাধুলায় নিজের সেরাটা উজাড় করে দিতে চাইলে যৌন মিলনের থেকে ভালো উপায় আর কিছু হতে পারে না। আমি আমার ব্যক্তিগত চিকিৎসকদের সঙ্গেও এই ব্যাপারে আলোচনা করেছি। তাঁদের সঙ্গে কথা বলেই ম্যাচের আগে শারীরিক সম্পর্ক স্থাপনের এই সিদ্ধান্ত নিয়েছি।"