শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

মাদকদ্রব্য নিয়ে নয়, মজার ছলে চ্যাট হয়েছিল আরিয়ানের সঙ্গে! NCB দফতরে স্বীকারোক্তি অনন্যার

০৮:৩১ পিএম, অক্টোবর ২২, ২০২১

মাদকদ্রব্য নিয়ে নয়, মজার ছলে চ্যাট হয়েছিল আরিয়ানের সঙ্গে! NCB দফতরে স্বীকারোক্তি অনন্যার

বলিপাড়ায় ফের মাদক যোগের গন্ধ পেল এন সি বি। এবার কাঠগড়ায় চাঙ্কি পাণ্ডের কন্যা ও অনন্যা পাণ্ডে। সূত্রের খবর গতকাল দুপুর নাগাদ এন সি বির একটি টিম হানা দেয় অনন্যা পাণ্ডের বাড়িতে। তল্লাশি চালায় তার বাড়িতে। এমনকি ইতিমধ্যেই বাজেয়াপ্ত করা হয়েছে তার ফোন। বৃহস্পতিবার দুপুর নাগাদ অভিনেত্রীকে হাজির হতে হয়েছিল এন সি বির দফতরে। শোনা যাচ্ছে আরিয়ান খানের মাদক যোগ সূত্রেই নাম উঠে এসেছে অনন্যা পাণ্ডের। এদিকে গতকাল ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে গিয়েছিলেন কিং খান।

সূত্রের খবর আরিয়ান খানের হোয়াটস অ্যাপ চ্যাট থেকেই উঠে এসেছে এই উঠতি অভিনেত্রীর নাম। আর আরিয়ান খান এবং অনন্যা পাণ্ডে ছোট থেকেই খুব ভালো বন্ধু। আবার সুহানা খানের বেস্ট ফ্রেন্ড। বৃহস্পতিবার জেরার সম্মুখীন হয়েছিলেন অনন্যা পাণ্ডে। গতকাল টানা ২ ঘণ্টা জেরার পর আজ ফের এন সি বির প্রশ্নের মুখোমুখি অনন্যা। এদিন অনন্যা এন সি বি আধিকারিকদের বলেন আরিয়ানের সঙ্গে যে চ্যাট সেটি সিগারেট নিয়ে। কোনও মাদক দ্রব্য নিয়ে কথা হয়নি। তাছাড়াও বিষয়টি মজার ছলে হয়েছিল।

https://www.instagram.com/p/CPnCZmhLjhI/?utm_medium=copy_link

এছাড়াও অভিনেত্রী আধিকারিকদের সামনে কেঁদে ফেলেন এবং জানান তিনি কোনোদিন ড্রাগ নেননি। এদিকে আরিয়ান খানের ফোন থেকে পাওয়া চ্যাট নিয়ে তৎপর এন সি বি টিম।