কলকাতায় বাড়ছে করোনা, ব্যাখ্যা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতায় বাড়ছে করোনা, ব্যাখ্যা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

আনলক ১.০ শুরু হওয়ার পর থেকেই শহর কলকাতায় এক ধাক্কায় অনেকটাই বেড়ে গিয়েছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। যা নিয়ে আজ সোমবার তার কারণ ব্যাখ্যা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই মুহূর্তে সম্পূর্ণ রাজ্যের মধ্যেই করোনা আক্রান্ত রোগীর সংখ্যা সবচেয়ে বেশি। রোজ রোজ নতুন নতুন রেকর্ড গড়ছে আক্রান্তের সংখ্যায়। গত রবিবার স্বাস্থ্য দপ্তরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী শুধুমাত্র কলকাতাতেই করোনা আক্রান্তের সংখ্যা ৫ হাজারেও বেশি।

আজ সোমবার নবান্নে একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়েছিল। ওই বৈঠকেই এদিন কলকাতায় করোনা আক্রান্তের বৃদ্ধির ব্যাখ্যা দিলেন মুখ্যমন্ত্রী। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “কলকাতায় করোনা রোগীর সংখ্যা বেশি দেখানো হচ্ছে। কলকাতার হাসপাতালগুলিতে জেলার রোগীরাও ভরতি হচ্ছেন। কলকাতার হাসপাতালে ভর্তি হওয়ার দরুণ রেকর্ডটা কলকাতার বলে দেখানো হচ্ছে”।

এদিনের বৈঠকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন যে, “মেডিকেল কলেজ, বাঙ্গুর এবং কলকাতার অন্যান্য হাসপাতালগুলিতে শুরু মাত্র কলকাতার করোনা আক্রান্ত রোগীরাই ভর্তি হচ্ছেন না। বরং দূর দূরান্তের জেলা থেকে আসা বহু রোগীই ভর্তি হচ্ছেন। একই ঘটনা ঘটছে কলকাতার লাগোয়া হাওড়া জেলা হাসপাতালেও। ফলে জেলার রোগীরাও করোনা আক্রান্ত হলে সেটাও কলকাতারই বলে দেখানো হচ্ছে”।

আরও পড়ুনঃ  অল্প হলেও কমেছে আজ সোনা রুপোর দাম, জেনে নিন কত হয়েছে

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.