শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

নন্দীগ্রাম দিবসে মুখ্যমন্ত্রী নন্দীগ্রামে গেলেন না কেন? প্রশ্ন সুজনের

১০:১৫ পিএম, মার্চ ১৪, ২০২১

নন্দীগ্রাম দিবসে মুখ্যমন্ত্রী নন্দীগ্রামে গেলেন না কেন? প্রশ্ন সুজনের

রবিবার নন্দীগ্রাম দিবসে মেয়ো রোড থেকে হাজরা পর্যন্ত মিছিল করে তৃণমূল। মিছিলের সামনের সারিতে হুইল চেয়ারে করে নেতৃত্ব দিতে দেখা গেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এছারাও ছিলেন অভিষেক। এদিন মিছিল শেষেই দুর্গাপুরের উদ্দেশ্যে রওনা দেন মুখ্যমন্ত্রী। আর এই নিয়েই তাঁকে কটাক্ষ করলেন বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী।

হাজরায় এদিন সভা শেষ করে সেখান থেকে হেলিকপ্টারে তিনি দুর্গাপুরের উদ্দেশ্যে রওনা হন। এদিন সুজনবাবু বলেন, "নন্দীগ্রাম দিবসে তিনি হুইলচেয়ারে করে দুর্গাপুর যাবেন, নন্দীগ্রাম কিন্তু গেলেন না"। তাঁর প্রশ্ন, "নন্দীগ্রাম দিবসে কলকাতা থেকে বেরচ্ছেন বটে, দুর্গাপুরে যাচ্ছেন। তাহলে নন্দীগ্রামে যাবার ব্যবস্থা করলেন না কেন?" সুজনবাবু আরও কড়া করে প্রশ্ন তোলেন, `নন্দীগ্রামের ঘটনায় যারা অপরাধী ছিল তাদের প্রশয় দিচ্ছেন কেন? তবে কী নন্দীগ্রাম আপনার কাছে শুধুই ভোটের ইস্যু ছিল"?

প্রসঙ্গত, দলীয় সূত্রে খবর, সোমবার ঝারগ্রাম এর লালগড় এবং গোপিবল্লভপুরের সভা করবেন তৃণমূল সুপ্রিমো। মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের গরবেতা, কেশিয়াড়ি এবং খড়গপুর গ্রামীণ বিধানসভা কেন্দ্রে তাঁর তিনটি সভা করার কথা রয়েছে এখনও পর্যন্ত।