শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বলিউডে অভিনয় দিয়েই কেরিয়ার শুরু করেন! তবে সে পথচলা কেন থমকে গেল? প্রকাশ্যে জানালেন রিয়া

০৭:৫৩ পিএম, জুন ১৯, ২০২১

বলিউডে অভিনয় দিয়েই কেরিয়ার শুরু করেন! তবে সে পথচলা কেন থমকে গেল? প্রকাশ্যে জানালেন রিয়া

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মুনমুন কন্যা রিয়া সেন।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। তিনি বলিউডে অভিনয়ের মধ্য দিয়েই তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। তবে বলিউডে পথচলা জারি রাখতে পারেননি তিনি। ফিরেছেন বাংলা ইন্ডাস্ট্রিতেই। কিন্তু কেন? সেবিষয়েই এবার প্রকাশ্যে জানালেন রিয়া সেন।

তিনি জানান অভিনয় জীবনের প্রথম থেকেই তাঁর পরিচয় হয়ে উঠেছিল সেক্স সিম্বল হিসেবে। ‘ইয়াদ পিয়া কি আনে লগি’ ফাল্গুনী পাঠকের মিউজিক ভিডিয়ো দিয়েই ১৯৯৮ সালে বিনোদনের জগতে পা রেখেছিলেন মুনমুন কন্যা রিয়া সেন। এছাড়া রিয়া জানান তাঁর নিজের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে তাঁকে না মানান সই পোশাক, মেকআপ করতে হয়েছে তাঁকে। অভিনয়ের মূল শর্ত হয়ে উঠে সেক্সি দেখাতে হবে। ধীরে ধীরে সেক্স সিম্বল হিসেবেই পরিচিত হয়ে হঠেন। আর এই চাপ তিনি সামলাতে না পেরেই বলিউড থেকে সরে আসেন। হিন্দি সিনেমার জগতে শেষ করেন পথচলা।

অন্যদিকে এরপর তিনি শুরু করেন বাংলা সিনেমার জগতে পা রাখেন। ‘নৌকাডুবি’, ‘জাতিস্মর’, ‘হিরো ৪২০’ সহ একাধিক বাংলা সিনেমায় তিনি অভিনয় করেছেন। এমনকি তিনি দক্ষিণী ছবিতেও অভিনয় করেছে। তবে তাঁর কাছে বাংলা সিনেমাগুলিই সবথেকে প্রিয়। তিনি মনে করেন বাংলা সিনেমায় করা অভিনয় তাঁকে দর্শকদের মনে জায়গা করতে সাহায্য করেছে।