শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ফাঁস হল স্বামীর কীর্তি! বউয়ের ছবি জুম করতেই সত্যতা এল সামনে

০৯:০৯ পিএম, সেপ্টেম্বর ২৯, ২০২১

ফাঁস হল স্বামীর কীর্তি! বউয়ের ছবি জুম করতেই সত্যতা এল সামনে

আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও এবং ছবি উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই কিছু ছবি নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

[caption id="attachment_34051" align="aligncenter" width="1000"]ফাঁস হল স্বামীর কীর্তি! বউয়ের ছবি জুম করতেই সত্যতা এল সামনে ফাঁস হল স্বামীর কীর্তি! বউয়ের ছবি জুম করতেই সত্যতা এল সামনে / Credit: TikTok/thicctok5280[/caption]

কথায় আছে ঘরে খুন্তি হাতা ইত্যাদি বাসন থাকলে আওয়াজ হবেই। আর এই আওয়াজকেই বাঙালির ঘরে ঘরে পারিবারিক বিভিন্ন সম্পর্কের সঙ্গে তুলনা করা হয়। বিশেষত স্বামী স্ত্রীর সম্পর্ককে। তাদের মধ্যে টুক টাক ঝামেলা লেগেই থাকে। তবে সম্প্রতি কিছু ছবির মাধ্যমে তার স্বামীর কীর্তি ফাঁস করলেন এক স্ত্রী। তাও আবার সোশ্যাল মিডিয়ায়। আসলে দম্পতি ঘুরতে গিয়েছিলেন ফ্লোরিডা তে। সেখানেই একগুচ্ছ ছবি তোলেন। আর এই ছবিই হল কাল। ছবিতেই ধরা পড়ল আসল রহস্য। স্ত্রী ঘুরে এসে রীতিমত দেখেন ছবি গুলি।

[caption id="attachment_34053" align="aligncenter" width="1000"]ফাঁস হল স্বামীর কীর্তি! বউয়ের ছবি জুম করতেই সত্যতা এল সামনে ফাঁস হল স্বামীর কীর্তি! বউয়ের ছবি জুম করতেই সত্যতা এল সামনে / Credit: TikTok/thicctok5280[/caption]

আর ছবি ঘাটতে ঘাটতে ধরা পড়ে তার স্বামীর কীর্তি। আসলে মহিলার স্বামী তার ছবি তুলছিলেন না তুলছিলেন পেছনে বিকিনি পরা এক মহিলার ছবি। প্রত্যেকটি ছবিতেই ফোকাস করা হয়েছে ওই বিকিনি পরিহিত মহিলাকে। অবশ্য স্ত্রী এই বিষয়ে তার স্বামীকে প্রশ্ন করলে সে এই বিষয়টি এড়িয়ে যান। কিন্তু তার স্ত্রী পুরো বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় স্বামীর কীর্তি নিয়ে ভিডিও পোস্ট করেন। যেটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।