শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

কাঞ্চন মল্লিক ও তাঁর ঘনিষ্ঠ বান্ধবীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ জানিয়ে পুলিশের দ্বারস্ত স্ত্রী পিঙ্কি

০৭:১৯ পিএম, জুন ২০, ২০২১

কাঞ্চন মল্লিক ও তাঁর ঘনিষ্ঠ বান্ধবীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ জানিয়ে পুলিশের দ্বারস্ত স্ত্রী পিঙ্কি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন কাঞ্চন মল্লিক। এছাড়া ২০২১ এর বিধানসভা নির্বাচনে তিনি উত্তরপাড়া বিধানসভা থেকে তৃণমূলের হয়ে দাঁড়িয়েছিলেন। এবং জয়ীও হন তিনি। বর্তমানে তিনি অভিনেতার সাথে সাথে একজন বিধায়কও। আর এবার কাঞ্চন মল্লিক ও তাঁর ঘনিষ্ঠ বান্ধবী শ্রীময়ী চট্টরাজের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ জানিয়ে শনিবার এফ আই আর দায়ের করেন কাঞ্চন স্ত্রী পিঙ্কি ব্যানার্জি।

উল্লেখ্য কিছুদিন ধরেই অভিনেতা তথা বিধায়ক কাঞ্চন মল্লিক ও অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ সম্পর্কে রয়েছেন এমন গুঞ্জন শোনা যাচ্ছিল। এবিষয়ে কাঞ্চন স্ত্রী পিঙ্কি জানিয়েছিলেন, গুঞ্জন কানে আসলেও তিনি মনে মনে ভেবে ছিলেন যেদিন কাঞ্চন মল্লিক নিজে এবিষয়ে তাঁকে বলবেন সেদিনই তিনি বিশ্বাস করবেন এই সম্পর্কের কথা।

অন্যদিকে পিঙ্কি ব্যানার্জি জানান, ছেলেকে নিয়ে তিনি বেশকিছুদিন ধরেই আলাদা থাকেন। কারণ তিনি অভিযোগ জানান, কাঞ্চন মল্লিক অতিরিক্ত মদ্যপান করেন এবং মদ্যপানের পর অশ্লীল ভাষায় কথা বলার কারণে তাদের ছেলের ওপর এর প্রভাব পরতে পারে তাই তিনি আলাদা থাকতে বাধ্য হয়েছে। এমনকি এই লকডাউনে ছেলের খবরও নেননি কাঞ্চন মল্লিক। পিঙ্কি জানান, শুধুমাত্র ছেলের পড়াশোনা ও আয়ার খরচ দেন কাঞ্চন মল্লিক। এতদিন ছেলের ওপর মানসিক চাপ পরতে পারে সেকথা ভেবেই তিনি চুপ ছিলেন। তবে এবার অভিযোগ করতে বাধ্য হন ছেলে ও পরিবারের কথা ভেবে।

প্রসঙ্গত সম্প্রতি এক ফেসবুক লাইভে এসে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ জানান, কাঞ্চন ও তাঁর স্ত্রী পিঙ্কির সঙ্গে অভিনেত্রীর হৃদয়ের সম্পর্ক রয়েছে। আর এখবর দেখেই ভেঙে পড়েন পিঙ্কি। এমনকি শ্রীময়ীকে নিয়ে কাঞ্চন পিঙ্কির বাড়িতে যান। পিঙ্কিকে অপমান করেন বলেও জানা গেছে। এই ঘটনার পর আর চুপ না থেকে পুলিশের দ্বারস্থ হন কাঞ্চন পত্নী পিঙ্কি।