পুজো দিয়ে, ঢাক বাজিয়ে প্রচারে নামলেন নবদ্বীপের বিজেপি প্রার্থী সিদ্ধার্থ নস্কর

পুজো দিয়ে, ঢাক বাজিয়ে প্রচারে নামলেন নবদ্বীপের বিজেপি প্রার্থী সিদ্ধার্থ নস্কর
পুজো দিয়ে, ঢাক বাজিয়ে প্রচারে নামলেন নবদ্বীপের বিজেপি প্রার্থী সিদ্ধার্থ নস্কর / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ বাংলায় একুশের বিধানসভা নির্বাচন শুরু হতে আর বাকি মাত্র কয়েকটা দিন। এদিকে বিভিন্ন বিধানসভা কেন্দ্রের প্রার্থীরা তাঁদের নিজ নিজ কেন্দ্রে জোরকদমে শুরু করে দিয়েছেন নির্বাচনী প্রচার। চলছে সভা, মিটিং-মিছিল।

প্রচার শুরু করেছেন নবদ্বীপের বিজেপি প্রার্থী সিদ্ধার্থ নস্করও। মঙ্গলবার বিকেলে ঢাকঢোল পিটিয়ে রীতিমতো উৎসবের আমেজে, নবদ্বীপ কেন্দ্রের প্রার্থী সিদ্ধার্থ নস্করকে সঙ্গে নিয়ে প্রচারে নেমে পড়েন বিজেপি কর্মীরা। নবদ্বীপ মনিপুরে স্থাপিত বিজেপির দলীয় কার্যালয়ের সামনে বিজেপি প্রার্থী সিদ্ধার্থ নস্করকে স্বাগত জানানো হয় দলীয় কর্মীদের পক্ষ থেকে।

এরপর কর্মীদের নিয়ে নবদ্বীপ পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের মনিপুর দলীয় কার্যালয় থেকে পোড়ামাতলা পর্যন্ত প্রায় কয়েকশো বিজেপি কর্মী সমর্থকদের নিয়ে, এক অভিনব মিছিল করে প্রচার সারলেন নবদ্বীপের বিজেপি প্রার্থী সিদ্ধার্থ নস্কর।

নবদ্বীপের বিখ্যাত মা পোড়ামা মন্দিরে পুজোও দিলেন বিজেপি প্রার্থী সিদ্ধার্থ নস্কর। হাতজোড় করে সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি, সবাইকে তৃণমূলের ক্ষতিকারক নীতির সম্পর্কে সতর্ক করেন। সিদ্ধার্থ নস্কর এদিন বলেন যে, মানুষের এই উচ্ছ্বাসই আগাম বার্তা দিচ্ছে যে, একুশের নির্বাচনের মধ্যে দিয়ে বাংলায় ক্ষমতায় আসবে বিজেপি। অপেক্ষা শুধু ২ মে পর্যন্ত।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.