প্যারাগ্লাইডিং করার সময় ভয়ে চিৎকার মহিলার! ভাইরাল ভিডিও দেখে হাসিতে ফেটে পড়লেন নেটিজেনরা

প্যারাগ্লাইডিং করার সময় ভয়ে চিৎকার মহিলার! ভাইরাল ভিডিও দেখে হাসিতে ফেটে পড়লেন নেটিজেনরা / Image Source- Screengrab from Video Instagrammed By @incredible_himalya
প্যারাগ্লাইডিং করার সময় ভয়ে চিৎকার মহিলার! ভাইরাল ভিডিও দেখে হাসিতে ফেটে পড়লেন নেটিজেনরা / Image Source- Screengrab from Video Instagrammed By @incredible_himalya

২০১৯ সালে ইন্টারনেট জুড়ে ভাইরাল হওয়া ‘ল্যান্ড কারওয়া দে’ ছেলেটির কথা মনে পড়ছে? প্যারাগ্লাইডিং করতে গিয়ে যিনি প্রচণ্ড ভয়ে চিৎকার করে উঠেছিলেন। নিজের গাইডকে এও বলেছিলেন ‘৫০/১০০ টাকা বেশি নিয়ে এখুনিই নীচে নামিয়ে দিন’! সেই বিপিন সাহুর ভিডিওটির মতোই ফের ভাইরাল হয়েছে আরেকটি ভিডিও। যেখানে প্যারাগ্লাইডিং করার সময় ভয়ে চিৎকার করতে দেখা যাচ্ছে এক মহিলাকে। গাইডের উদ্দেশ্যে বারবার তাঁকে বলতে শোনা যাচ্ছে ‘জলদি নীচে নামিয়ে দিন’।

সম্প্রতি ‘ইনক্রেডিবল হিমালয়া’ নামে একটি ট্র্যাভেল এজেন্সি ইনস্টাগ্রামে শেয়ার করেছে ভিডিওটি। তাতেই দেখা যাচ্ছে, প্যারাগ্লাইডিংয়ের সময় গোলাপি পোশাক পরিহিতা এক মহিলা মারাত্মক চিৎকার করছেন। তিনি এতই ভয় পেয়েছিলেন যে চোখ খুলতেও অস্বীকার করেন। তাঁকে বারবার বলতে শোনা যায় ‘আস্তে চালান’। শেষে তিনি এতই ভয় পেয়ে যান যে তাঁকে যেন দ্রুত নীচে নামিয়ে দেওয়া হয়, এ কথাও বলতে বাধ্য হন। স্বাভাবিকভাবেই তিনি যত তাড়াতাড়ি সম্ভব নীচের মাটিতে নামতে চাইছিলেন।

ট্র‍্যাভেল এজেন্সিটি ক্যাপশনে মজা করে লেখে- ‘খাজিয়ারের আর একটি দারুণ প্যারাগ্লাইডিং ভিডিও! যেন মনে হচ্ছে, ইনি(মহিলাটি) সেই ‘ল্যান্ড কারওয়া দে’ ছেলেটির মহিলা সংস্করণ!’ যা দেখে হাসিতে ফেটে পড়েন নেটিজেনরা। ট্র‍্যাভেল এজেন্সির কথায় সম্মতিও জানান তাঁরা। এছাড়াও বিভিন্ন হাস্যকর মন্তব্যে ভরিয়ে তোলেন ভিডিওটি।

দেখুন সেই ভিডিওঃ

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.