এই ভিডিও দেখলে চোখ উঠবে কপালে! আর কোনোদিন কিনে খাবেন না টোস্ট বিস্কুট

এই ভিডিও দেখলে চোখ উঠবে কপালে! আর কোনোদিন কিনে খাবেন না টোস্ট বিস্কুট
এই ভিডিও দেখলে চোখ উঠবে কপালে! আর কোনোদিন কিনে খাবেন না টোস্ট বিস্কুট

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। তবে শুধু বিনোদন নয় অনেক দরকারি ভিডিও উঠে আসে এখানে। আবার প্রতিবাদের অন্যতম প্ল্যাটফর্মও হয়েছে এই প্ল্যাটফর্ম। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

চায়ের সঙ্গে টোস্ট ঠিক কেমন লাগে? হটাত এই প্রসঙ্গ কেন আসছে তাই তো? সম্প্রতি এই বিস্কুট সংক্রান্ত একটি ভিডিও উঠে এল যা দেখলে চোখ উঠবে কপালে। আর কোনওদিন খেতে ইচ্ছে করবে না এই বিস্কুট। একটি কারখানার ভিডিও উঠে এল যে ভিডিওতে দেখা যাচ্ছে এই বিস্কুট তৈরির কারখানার এক কর্মী নোংরা জায়গায় বিস্কুটগুলি রেখেছেন আর খালি পা এ ওই নোংরার মধ্য থেকেই পা তুলে বিস্কুটে দিচ্ছেন। আবার প্যাকেটে ভরার আগেও বিস্কুটগুলিতে পা দিচ্ছেন।

ভিডিও উঠে আসতেই বেজায় চটেছেন নেট নাগরিকরা। ভিডিওটি শেয়ার করে একজন লেখেন এই ব্যেক্তিকে গ্রেফতার করা উচিত। ভিডিওতে স্পষ্ট বোঝা যাচ্ছে ব্যক্তিটি ইচ্ছে করেই এই কাজটি করছেন। যা দেখে রীতিমতো দেখে বেজায় চটেছেন গোটা নেট দুনিয়া। প্রসঙ্গত কিছুদিন আগে গুয়াহাটির একটি ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়। সেখানে ক্যামেরায় ধরা পরে ফুচকা বিক্রেতা ফুচকার জলের সঙ্গে মেশাচ্ছেন প্রস্রাব। সেই ভিডিও নিয়ে তুমুল শোরগোল হয় নেট দুনিয়ায়।