৮০৯ টাকার রান্নার গ্যাস পেতে পারেন মাত্র ৯ টাকায়! কীভাবে? রইলো পদ্ধতি

৮০৯ টাকার রান্নার গ্যাস পেতে পারেন মাত্র ৯ টাকায়! কীভাবে? রইলো পদ্ধতি
৮০৯ টাকার রান্নার গ্যাস পেতে পারেন মাত্র ৯ টাকায়! কীভাবে? রইলো পদ্ধতি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে রান্নার গ্যাসের দাম আকাশ ছোঁয়া বলা যেতে পারে। কারণ গ্যাসের দাম ৮০০ টাকার ওপর হলে একজন মধ্যবিত্তের কাছে তা অনেকটায় বেশি। তবে তেল রপ্তানিকারী সংস্থাগুলি রান্নার গ্যাসের প্রতি সিলিন্ডারে প্রায় ১০ টাকা করে কমিয়েছেন। এতে কিছুটা হলেও স্বস্তি পেয়েছে সাধারণ মানুষ। উল্লেখ্য ভর্তুকিবিহীন এলপিজি গ্যাস ১৪.২ কেজির দাম হয়েছে ৮০৯ টাকা। আর এই ৮০৯ টাকার গ্যাস আপনি কিনতে পারবেন ৯ টাকায়। কিন্তু কীভাবে? একনজরে পদ্ধতিটি দেখে নিন..

প্রসঙ্গত জনপ্রিয় ডিজিটাল পেমেন্ট অ্যাপ ও ব্যাংক পেটিএম রান্নার গ্যাসের অনলাইন বুকিং ও পেমেন্টের ক্ষেত্রে এক সুপার অফার এনেছে। এই অফারে ৮০৯ টকার গ্যাস পাওয়া যাবে মাত্র ৯ টাকাতেই। অর্থাৎ পেটিএম এর দ্বারা অনলাইনে গ্যাস বুক করলে ৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যেতে পারে। তবে এই অফার থাকে ৩০ এপ্রিল পর্যন্ত। এবনহ এই অফারের সুবিধা পাবেন যারা প্রথমবার পেটিএম এর দ্বারা অনলাইনে এলপিজি সিলিন্ডার বুক ও পেমেন্ট করবেন।

তাহলে কীভাবে এই অফার পাবেন দেখে নিন.. প্রথমে পেটিএম অ্যাপ চালু করতে হবে। তারপর গ্যাস এজেন্সির নামে সিলিন্ডার বুক করতে হবে। এক্ষেত্রে প্রথমে রিচার্জ অ্যান্ড পে বিলস্ অপশনে ক্লিক করতে হবে। তারপর বুক এ সিলিন্ডার অপশনে ক্লিক করে গ্যাস প্রোভাইডারের নাম উল্লেখ করতে হবে। এরপর ‘FIRSTLPG’ এই প্রোমো কোড দিয়ে পেমেন্ট করতে হবে। আর পেমেন্ট করার ২৪ ঘণ্টার মধ্যে আপনি পেয়ে যাবেন স্ক্র্যাচ কার্ড। এই স্ক্র্যাচ কার্ডে ১০ টাকা থেকে ৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন আপনি। এই স্ক্র্যাচ কার্ডের বৈধতা থাকবে ৭ দিন। তবে এই অফার পেতে অবশ্যই ৫০০ টাকা পেমেন্ট করতে হবে। তাহলে আর দেরি না করে তাড়াতাড়ি পেটিএম এর দ্বারা অনলাইনে বুক করে নিন আপনার গ্যাস সিলিন্ডার। আর পেয়ে যান ক্যাশব্যাক।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.