মুখ্যমন্ত্রীকে নকল করেছেন স্মৃতি ইরানি, বিজেপিকে খোঁচা সায়নীর

মুখ্যমন্ত্রীকে নকল করেছেন স্মৃতি ইরানি, বিজেপিকে খোঁচা সায়নীর/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @sayanigh
মুখ্যমন্ত্রীকে নকল করেছেন স্মৃতি ইরানি, বিজেপিকে খোঁচা সায়নীর/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @sayanigh

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দেশের প্রত্যেকটি নাগরিকের নজর এখন ২১ শের ভোটে। এত নাটকীয় ভাবে ভোট রাজ্যের এবং দেশের মানুষ প্রথমবার দেখছে। রাজ্যজুড়ে দল পরিবর্তনের হাওয়া। একদল ঝুঁকছে গেরুয়া শিবিরে তো আরেক দল সবুজে। আবার তার সাথে রয়েছে দল পরিবর্তনের হিড়িক। এই বছর বাংলা ইন্ডাস্ট্রিতেও রাজনৈতিক রঙের ছোঁয়া লেগেছে লক্ষ্যনীয়ভাবে। কিছুদিন আগেই রাজ, সায়নি ঘোষ, কাঞ্চন মল্লিক যোগদান করেন তৃনমূল শিবিরে আবার পায়েল সরকার, রুদ্রনীল ঘোষ, যশ প্রমুখ তারকা যোগদান করেছেন বিজেপিতে।

এবার পর্ব চলছে একে অপরকে কটাক্ষের। প্রসঙ্গত দুদিন আগেই জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ইলেকট্রিক স্কুটারে করে নবান্ন জান। এই ঘটনার পরিপেক্ষিতে বিজেপি সাংসদ একটি মন্ত্যব্য করেন “ বাংলার মেয়েরা স্কুটি চালাতে জানে।“ তারপরই গতকাল বিজেপি কেন্দ্রিয় মন্ত্রী স্মৃতি ইরানির স্কুটি চালিয়ে প্রচার করেন। আর সেই ঘটনাকে কেন্দ্র করেই বিজেপিকে খোঁচা দিলেন তৃনমূল সাংসদ সায়নি ঘোষ। মমতা এবং স্মৃতি ইরানির স্কুটি চালানর ছবি পোস্ট করে বিস্ফোরক মন্ত্যব্য করলেন সায়নি ঘোষ।

টুইটারে লিখলেন “ আপনার সবচেয়ে বড় সমালোচক শেষমেস আপনার পদক্ষেপগুলি নকল করছে”। সায়নি ঘোষ বিজেপিকে কটাক্ষ করে বলতে চান বিজেপি কেন্দ্রিয় মন্ত্রী মুখ্যমন্ত্রীর পদক্ষেপগুলিই নকল করছেন। এই মন্ত্যব্য উঠে আসতেই শোরগোল নেট দুনিয়ায়।

 

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.