যজুবেন্দ্র চহেল এই খেলোয়াড়কে দিলেন নিজের সফলতার শ্রেয়, টেস্ট খেলার ইচ্ছে নিয়েও বললেন

যজুবেন্দ্র চহেল এই খেলোয়াড়কে দিলেন নিজের সফলতার শ্রেয়, টেস্ট খেলার ইচ্ছে নিয়েও বললেন

যজুবেন্দ্র চহেল ভারতীয় দলের হয়ে সীমিত ওভারের ক্রিকেটে নিয়মিত ভালো প্রদর্শন করছেন। তবে এখনো পর্যন্ত তাকে টেস্ট ক্রিকেটে ডেবিউর সুযোগ দেওয়া হয়নি। এর মধ্যে তিনি এই কথা মেনে নিয়েছেন যে তিনি টেস্ট ক্রিকেট খেলতে তো চান, কিন্তু তার টেস্ট ক্রিকেটে এখনো যথেষ্ট কিছু শেখার প্রয়োজন রয়েছে। সেই সঞগে তিনি হরভজন সিংকে নিজের ক্রিকেট কেরিয়ারের সফলতার শ্রেয় দিয়েছেন।

যজুবেন্দ্র চহেল হিন্দুস্তান টাইমসের সঙ্গে কথা বলতে গিয়ে নিজের একটি বয়ানে বলেন, “টেস্ট ক্রিকেট সবচেয়ে চ্যালেঞ্জিং ফর্ম্যাট। এতে খেলোয়াড়দের আসল পরীক্ষা হয়। বর্তমানে টেস্ট ক্রিকেটে ভারতের হয়ে রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা আর কুলদীপ যাদব ভালো প্রদর্শন করছেন। তবে আমিও ভারতের হয়ে টেস্ট ক্রিকেট খেলতে চাই, কিন্তু এখন আমি ঘরোয়া ক্রিকেটে লাল বলে নিজেকে প্রমান করতে চাই, এরপরই আমি ভারতের হয়ে টেস্ট ক্রিকেট খেলার ব্যাপারে ভাবতে পারি”।

চহেল আগে আরো বলেছেন যে, “পরিস্কারভাবে বলতে গেলে আমি এখন এর জন্য প্রস্তুত নই। আমাকে এখনো আরো রঞ্জি ম্যাচ খেলতে হবে। বর্তমানে আমি ৩১টি রঞ্জি ম্যাচই খেলেছি। আমাকে এখনো আরো রঞ্জিতে সময় কাটানোর প্রয়োজন রয়েছে আর টেস্ট ক্রিকেটের ব্যাপারে শেখার প্রয়োজন রয়েছে। আমি মুম্বাই ইন্ডিয়ান্সে তিন বছর পর্যন্ত ভাজ্জি পাজির সঙ্গে খেলেছি। ওনার আমার ক্রিকেট কেরিয়ারে যথেষ্ট প্রভাব রয়েছে। আমি ওনার কাছ থেকে শিখেছি যে একজন স্পিনার হিসেবে কীভাবে আক্রামণাত্মক হওয়া যায় আর ব্যাটসম্যানকে কীভাবে আক্রমণ করতে হবে। অশ্বিন ভাইয়ের বোলিংয়েও ধারাবাহিকতা আছে। আমার আশা যে আমি ওর দেখানো পদচিহ্ন অনুসরণ করতে চলতে পারি আর দীর্ঘ সময় পর্যন্ত ভারতের সেবার করতে পারি”।

আরও পড়ুনঃ  বড়ো লোকের বিটিলো গানে ঠোঁট মেলালেন ডে’ভিড ওয়ার্নার, মুহূর্তেই ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.