সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

ঘরে নেই স্বামী, বিবাহবহির্ভূত সম্পর্কে স্ত্রী! ঘটে গেল চরম পরিণতি

শ্রেয়সী দত্ত

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২২, ১০:২৪ পিএম | আপডেট: এপ্রিল ৫, ২০২২, ০৪:২৪ এএম

ঘরে নেই স্বামী, বিবাহবহির্ভূত সম্পর্কে স্ত্রী! ঘটে গেল চরম পরিণতি
ঘরে নেই স্বামী, বিবাহবহির্ভূত সম্পর্কে স্ত্রী! ঘটে গেল চরম পরিণতি \ প্রতীকী ছবি

স্ত্রী‍‍`র বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরে স্বামীর নেওয়া চরম পদক্ষেপে রীতিমতো আঁতকে উঠছে বাংলাদেশের ফকিদপুর। সেখানকার এক যুবক নিজের স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরে ‍‍`প্রেমিক‍‍`-এর উপর কেমিক্যাল নিয়ে হামলা করেছে বলে অভিযোগ।

স্বামী দীর্ঘদিন জেলে বন্দী। জীবনের একাকীত্ব কাটাতে স্বামীর বন্ধুর সঙ্গেই ‍‍`বিবাহবহির্ভূত সম্পর্কে‍‍` জড়ায় অভিযুক্তের স্ত্রী। আর নিজের বন্ধুর সঙ্গে স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্কের ঘটনা জানতে পেরে চরম পদক্ষেপ নিল যুবক। অভিযোগ, নিজের স্ত্রীর সঙ্গে বন্ধুর বিবাহবহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরে প্রেমিকের উপর কেমিক্যাল অ্যাটাক করে অভিযুক্ত স্বামী। এতে যুবকের মুখ ঝলসে যায়। গুরুতরভাবে আহত ওই যুবককে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

এই ঘটনার তদন্তে জানা গিয়েছে, ওই অভিযুক্ত এবং আক্রান্ত যুবক দীর্ঘদিনের বন্ধু। মাদক কাণ্ডে নাম জড়িয়ে জেল‌ও খাটে ওই যুবক। কিন্তু আগে জামিন পায় ওই ‍‍`প্রেমিক‍‍` যুবক। জেলে থেকে যায় ওই মহিলার স্বামী। এরপর অভিযুক্তের স্ত্রীর সঙ্গে ‍‍`বিবাহবহির্ভূত সম্পর্কে‍‍` জড়িয়ে পড়ে ওই যুবক। এরপর জেল থেকে বেড়িয়ে বন্ধু এবং স্ত্রীর সম্পর্কের কথা জানতে পেরে শনিবার চরম পদক্ষেপ নেয় অভিযুক্ত।