শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ফের বিতর্কে ইমরান খান! ফোনে মহিলার সঙ্গে ‘আশালীন কথাবার্তা’, ভাইরাল অডিও ক্লিপ

আত্রেয়ী সেন

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২২, ১২:১৫ পিএম | আপডেট: ডিসেম্বর ২১, ২০২২, ০৬:১৫ পিএম

ফের বিতর্কে ইমরান খান! ফোনে মহিলার সঙ্গে ‘আশালীন কথাবার্তা’, ভাইরাল অডিও ক্লিপ
ফের বিতর্কে ইমরান খান! ফোনে মহিলার সঙ্গে ‘আশালীন কথাবার্তা’, ভাইরাল অডিও ক্লিপ

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ আবারও একবার বিতর্কে জড়ালেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান। এক মহিলার সঙ্গে আশালীন কথাবার্তা বলেছেন ইমরান খান। আরব সেই অডিও ক্লিপ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তা ভাইরাল হতেই নতুন করে বিতর্কে জড়ালেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী। যদিও ইমরান খানের পার্টি পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের পক্ষ থেকে এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করা হয়েছে।

পাকিস্তানি সাংবাদিক সইদ আলি হায়দর সম্প্রতি তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেলে দুটি অডিও ক্লিপ আপলোড করেন। ওই অডিও ক্লিপে এক ব্যাক্তি গলা শোনা গিয়েছে, যা হুবহু ইমরান খানের মতোই। সেখানে এক মহিলার সঙ্গে আশালীন কথা বলতে শোনা যায় ওই ব্যক্তিকে। ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

অন্যদিকে, বেশ কিছু পাকিস্তানি সংবাদমাধ্যমের পক্ষ থেকে দাবি করা হয়েছে, পাকিস্তানের প্রধানমন্ত্রীর দফতর থেকেই ওই অডিও ক্লিপ প্রকাশ্যে আনা হয়েছে বেওং তা ভাইরাল করে দেওয়া হয়েছে। তবে, এখনও পর্যন্ত ওই ভিডিও ক্লিপের সত্যতা যাচাই করা হয়নি। তবে, অধিকাংশেরই দাবি, অডিও ক্লিপে শুনতে পাওয়া জনৈক ব্যক্তির গলা আসলে প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর গলাই।

উল্লেখ্য, এক সাংবাদিক দাবি করেছেন যে, অডিও ক্লিপে ইমরান খানের সঙ্গে যে মহিলার কথাবার্তা শোনা গিয়েছে, ওই মহিলাকেও তিনি চেনেন। আরেক সাংবাদিক আবার মজা করে বলেন, ‘অডিও ক্লিপ ভাইরাল হওয়ার পর ইমরান খান এখন ইমরান হাশমি হয়ে গিয়েছেন।’ এই অবস্থায় ইমরান খানের দল, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের পক্ষ থেকে এই অডিও ক্লিপ সম্পূর্ণ মিথ্যে। বিরোধী দলগুলি প্রাক্তন প্রধানমন্ত্রীকে কালিমালিপ্ত করার জন্য এই চক্রান্তের জাল বুনেছে।