শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ফের উত্তপ্ত ভূস্বর্গ! বারামুলায় মদের দোকানে সন্ত্রাসবাদী হামলায় নিহত ১

চৈত্রী আদক

প্রকাশিত: মে ১৮, ২০২২, ০৭:৪৮ এএম | আপডেট: মে ১৮, ২০২২, ০১:৪৮ পিএম

ফের উত্তপ্ত ভূস্বর্গ! বারামুলায় মদের দোকানে সন্ত্রাসবাদী হামলায় নিহত ১
ফের উত্তপ্ত ভূস্বর্গ! বারামুলায় মদের দোকানে সন্ত্রাসবাদী হামলায় নিহত ১ / প্রতীকী ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ বিগত বেশ কয়েক মাস ধরে জম্মু-কাশ্মীরে সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে লাগাতার অভিযান চালিয়েছে নিরাপত্তা বাহিনী। ফলস্বরূপ সন্ত্রাস দমনে ব্যাপক সাফল্য মিলেছে। কিন্তু এরপর থেকেই লক্ষ্য করা যায়, সন্ত্রাসবাদীদের লাগাতার হামলার শিকার হচ্ছেন সাধারণ মানুষেরা। আবারও ফের এমনই এক হামলার ঘটনায় আতঙ্ক ছড়ালো ভূস্বর্গে।

মঙ্গলবার ঘটনাটি ঘটেছে বারামুলায়। জানা গিয়েছে, বারামুলার দেওয়ানবাগের একটি মদের দোকানে হ্যান্ড গ্রেনেড নিয়ে হামলা চালায় সন্ত্রাসবাদীরা‌। হামলায় দোকানের ৪ কর্মী গুরুতরভাবে আহত হন। তাদের মধ্যে এক কর্মীর মৃত্যুও হয়েছে বলে খবর।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাত ৮ টা নাগাদ হামলার ঘটনাটি ঘটে। সন্ত্রাসবাদীরা বাইকে করে এসেছিল বলে জানা গিয়েছে। দুই সন্ত্রাসবাদীর মধ্যে একজন বোরখা পরা অবস্থায় দোকানের জানালা দিয়ে একটি হ্যান্ড গ্রেনেড দোকানের ভেতরে ফেলে দেয়। এরপর বাইকে চেপেই এলাকা থেকে চম্পট দেয় তারা।

বোমাবাজির জেরে দোকানের চার কর্মী গুরুতর আহত হন। তড়িঘড়ি তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শুরু হয় চিকিৎসা। চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় এক কর্মীর। বাকি তিনজনের আঘাত গুরুতর। এঁদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় শ্রীনগরের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

ঘটনার পরই ঘটনাস্থলে পৌঁছায় নিরাপত্তা বাহিনী। তদন্ত শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত হামলা সংক্রান্ত কোনও তথ্য উঠে আসেনি। এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। ইতিমধ্যেই মামলা রুজু করা হয়েছে। তার ওপর ভিত্তি করেই পুলিশি তদন্ত চলছে। গোটা ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা।