সোমবার, ১৩ মে, ২০২৪

জোকা ইএসআইতে পার্থকে লক্ষ্য করে ছুড়লেন জুতো! ‘মাথায় লাগলে ভালো হত’, বললেন মহিলা

চৈত্রী আদক

প্রকাশিত: আগস্ট ২, ২০২২, ০২:২০ পিএম | আপডেট: আগস্ট ২, ২০২২, ০৮:২০ পিএম

জোকা ইএসআইতে পার্থকে লক্ষ্য করে ছুড়লেন জুতো! ‘মাথায় লাগলে ভালো হত’, বললেন মহিলা
জোকা ইএসআইতে পার্থকে লক্ষ্য করে ছুড়লেন জুতো! ‘মাথায় লাগলে ভালো হত’, বললেন মহিলা

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ মঙ্গলবার জোকা ইএসআই হাসপাতাল চত্বরে বেনজির দৃশ্য দেখা গেল। পার্থ চট্টোপাধ্যায়কে লক্ষ্য করে জুতো ছুড়ে মারলেন এক মহিলা। মেডিকেল টেস্টের জন্য এদিন জোকা ইএসআই হাসপাতালে উপস্থিত হয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়। সেখান থেকে বেরোনোর পরই ঘটে এই ঘটনা। যদিও জুতোটি পার্থবাবুর গায়ে দিয়ে লাগেনি। তাঁর গাড়িতে লেগেই জুতোটি পড়ে যায়।

জানা গিয়েছে, ওই মহিলার নাম শুভ্রা ঘড়ুই। তিনি আমতলার বাসিন্দা। পার্থ চট্টোপাধ্যায়ের মত শারীরিক পরীক্ষার উদ্দেশ্যেই হাসপাতালে গিয়েছিলেন শুভ্রা দেবী। এদিন হাসপাতাল চত্বরে পার্থবাবুর গাড়িতে লক্ষ্য করে জুতো ছুড়ে মারেন তিনি। কিন্তু জুতোটি পার্থবাবুর গায়ে না লাগায় আক্ষেপের সুরে তিনি বলেন, “জুতোটা ওর মাথায় লাগলে শান্তি পেতাম।”

সংবাদমাধ্যমের ক্যামেরায় ধরা পড়েছে এই গোটা ঘটনা দৃশ্য। স্বাস্থ্য পরীক্ষার শেষে হাসপাতাল থেকে পার্থ চট্টোপাধ্যায়কে বের করে নিয়ে আসা হলে তাঁর দিকে জুতো ছুড়ে মারেন ওই মহিলা। কিন্তু হঠাৎ সর্বসমক্ষে এমন ঘটনা কেন ঘটালেন তিনি? শুভ্রা দেবীর কথায়, “কেন মারব না? গরিব মানুষের এত টাকা মেরে ওরা ফ্ল্যাট কিনছে। ছিঃ! আর সরকার ওকে এসি গাড়িতে চড়াচ্ছেন। হুইল চেয়ারে করে হাসপাতালে ঢুকছে। এতে আমাদের সমস্যা হচ্ছে। আমরা ঠিক মত ডাক্তার দেখাতে পারছি না।”

প্রসঙ্গত, গ্রেফতারির পর পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ইডি হেফাজতে রাখা হয়েছে। আদালত নির্দেশ দিয়েছে, ৪৮ ঘণ্টা অন্তর অন্তর দু’জনেরই স্বাস্থ্য পরীক্ষা করাতে হবে। সেই মতোই আজ তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল জোকা ইএসআই হাসপাতালে। এই প্রসঙ্গে উল্লেখ্য, আগের দিন হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিস্ফোরক দাবি করে বসেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। বলেছিলেন, “এই টাকা আমার নয়। আমি ষড়যন্ত্রের শিকার।”