শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু! রেললাইন থেকে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার পুলিশের

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২, ০৯:২১ এএম | আপডেট: অক্টোবর ৭, ২০২২, ০৩:২১ পিএম

চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু! রেললাইন থেকে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার পুলিশের
চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু! রেললাইন থেকে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার পুলিশের

অফিস টাইমে ট্রেনে বাদুর ঝোলা ভিড় একপ্রকার চেনা ছবি। আর দুর্ঘটনার খবরও শোনা যায় প্রায়শই। এবার অফিস টাইমে ফের একবার দুর্ঘটনার শিকার হলেন এক যুবক। চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু হল যুবকের। তার রক্তাক্ত দেহ উদ্ধার করেছে রেল পুলিশ।

রেল সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে শিয়ালদহ-বজবজ শাখার ট্রেনে এই দুর্ঘটনা ঘটেছে। জানা গিয়েছে, নুঙ্গি ও আকড়ার মধ্যে বাটা ব্রিজের কাছে চলন্ত ট্রেন থেকে পড়ে যান ওই যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এরপর সেখানে পৌঁছন রেল পুলিশের আধিকারিকরা। মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় রেল পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ওই যুবকের আনুমানিক বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে। যদিও তার নাম পরিচয় এখনো জানা যায়নি। তবে তার কাছ থেকে একটি ব্যাগ উদ্ধার হয়েছে। যুবকের পরিবারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শিয়ালদহ থেকে বজবজ এর দিকে অফিস সেরে বাড়ি যাচ্ছিলেন ওই যুবক। তখনই হয়তো ভিড়ের চাপ সামলাতে না পেরে পড়ে গিয়েছেন তিনি। যদিও গোটা বিষয়টা তদন্ত সাপেক্ষ বলে জানা গিয়েছে পুলিশের তরফে।

এদিকে শুধু শিয়ালদা বজবজ শাখায় নয় বৃহস্পতিবার রাতে উলুবেরিয়াতেও ঘটেছে এক মর্মান্তিক দুর্ঘটনা। পুলিশ সূত্রে খবর, হাওড়া-খড়গপুর ডিভিশনের  উলুবেড়িয়া উড়ালপুলের কাছে রেল লাইনের উপর ৪ কিশোর খেলা করছিল। সেই সময় লোকাল ট্রেনের ধাক্কায় তিন কিশোরের মৃত্যু হয়। আরো একজন ট্রেনের ধাক্কায় পাশেই ছিটকে পড়ে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উলুবেড়িয়া মহাকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। রেল পুলিশ  জানিয়েছে, মৃতদের প্রত্যেকের বয়স ১৪ থেকে ১৫ বছরের মধ্যে।