সোমবার, ২০ মে, ২০২৪

ঘরে মৃত প্রেমিক, পাশেই বিবস্ত্র প্রেমিকা! ঘটনা ঘিরে চাঞ্চল্য সল্টলেকে

মৌসুমী

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২, ০৩:০২ পিএম | আপডেট: নভেম্বর ৩, ২০২২, ০৯:০২ পিএম

ঘরে মৃত প্রেমিক, পাশেই বিবস্ত্র প্রেমিকা! ঘটনা ঘিরে চাঞ্চল্য সল্টলেকে
ঘরে মৃত প্রেমিক, পাশেই বিবস্ত্র প্রেমিকা! ঘটনা ঘিরে চাঞ্চল্য সল্টলেকে/প্রতীকী ছবি

মৃত যুবক ঘরে পড়ে রয়েছেন। পাশেই বিবস্ত্র প্রেমিকা। এই দৃশ্য দেখে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে সল্টলেক এলাকায়। ইতিমধ্যেই তদন্তে নেমেছে বিধান নগর দক্ষিণ থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই ওই এলাকায় এক গেস্ট হাউসে লিভ ইন পাটনার হিসেবে দুজনে থাকছিলেন। ওই যুবকের নাম রনি দত্ত। বছর আঠাশের ওই যুবক পুরুলিয়ার বাসিন্দা। তিনি মাসদুয়েক ধরে বান্ধবীকে সঙ্গে নিয়ে ওই গেস্ট হাউসে থাকতেন। এদিকে এদিন সকাল থেকে তাদের কোনও সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। এরপর বাধ্য হয়ে পুলিশে খবর দেন গেস্ট হাউসের মালিক।

এদিন খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যায় বিধান নগর দক্ষিণ থানার পুলিশ। দরজা ভেঙে দেখা যায় যুবক মৃত অবস্থায় রয়েছেন। পাশেই বিবস্ত্র অবস্থায় পড়ে রয়েছেন তার প্রেমিকা। এরপরেই তড়িঘড়ি দু’জনকে উদ্ধার করে বিধাননগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই যুবককে মৃত বলে জানান চিকিৎসকরা। তরুণীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ওই যুবকের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

এদিকে গেস্ট হাউস সূত্রে খবর, দুই মাস আগে ওই গেস্ট হাউসে এই রুমটি বুক করা হয় নির্ঝর চৌধুরী নামে। সেই সময় থেকেই এই রুমে পুরুলিয়ার বাসিন্দা রনি দত্ত এবং তাঁর প্রেমিকা অনুশীলা চৌধুরী বসবাস করতেন। বুধবার এই যুগলের মধ্যে বচসা হয় এবং মারধরের ঘটনা ঘটে বলেও পুলিশ সূত্রে খবর। ওই যুবতীর দেহে এবং যুবকের দেহে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

এই ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। গেস্ট হাউজের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। কী কারণে এই যুবকের মৃত্যু হল সেটা তদন্ত করে দেখছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। তবে অন্যের নামে কীভাবে এই যুগল এই গেস্ট হাউজ় রুম বুক করল, চেক ইন করার সময়েও যুবকের সচিত্র পরিচয় পত্র কেন দেখা হল না, তা নিয়ে উঠছে প্রশ্ন।