রবিবার, ০৫ মে, ২০২৪

মেলা দেখে আর ফেরা হলো না! ট্রেন থেকে ছিটকে পড়ে মর্মান্তিক পরিণতি যুবকের

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২২, ১২:৫০ পিএম | আপডেট: অক্টোবর ১৩, ২০২২, ০৬:৫০ পিএম

মেলা দেখে আর ফেরা হলো না! ট্রেন থেকে ছিটকে পড়ে মর্মান্তিক পরিণতি যুবকের
মেলা দেখে আর ফেরা হলো না! ট্রেন থেকে ছিটকে পড়ে মর্মান্তিক পরিণতি যুবকের/প্রতীকী ছবি

বন্ধুদের সঙ্গে মেলা দেখতে গিয়েছিল যুবক, কিন্তু আর বাড়ি ফেরা হলো না। চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু হল যুবকের। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে মহেশতলা বাটানগরের কাছে নুঙ্গি স্টেশনে। ইতিমধ্যেই এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

পুলিশ সূত্রে খবর, মেটিয়াবুরুজ কারবালা এলাকার বাসিন্দা শেখ মাসুম। বুধবার সন্ধ্যা বেলা বন্ধুদের সঙ্গে বাটায় মেলায় গিয়েছিলেন। এরপরে রাতে বাড়ি ফেরার জন্য নুঙ্গি স্টেশন থেকে ট্রেন ধরেন। কিন্তু নুঙ্গি ও আকরা স্টেশনের মাঝেই ঘটে দুর্ঘটনা। ট্রেন থেকে পড়ে যান শেখ মাসুম।

মৃতের বন্ধুরা জানিয়েছে, ফেরার সময় ট্রেনের গেটের কাছে দাঁড়িয়েছিল শেখ মাসুম। হঠাৎ করেই ভারসাম্য রাখতে না পেরে ট্রেন থেকে ছিটকে নীচে পড়ে যান তিনি। পরে গিয়ে মাথায় আঘাত লাগে তার। বন্ধুদের দাবি, তাঁরা চেষ্টা করেও বাঁচাতে পারেননি শেখ মাসুমকে। এরপর পরের স্টেশনে ট্রেন থামলে তারা নেমে পড়েন। এরপর রেল লাইন ধরে হেঁটে আসতে আসতেই মাসুমকে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন।

এরপরেই খবর পেয়ে রেল পুলিশ ও মহেশতলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। দেহটি উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপরে দেহটিকে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। বন্ধুদের সঙ্গে গেটের কাছে দাঁড়িয়ে থাকলেও শুধুমাত্র কিভাবে সে ভারসাম্য হারিয়ে পড়ে গেল তদন্ত করে দেখছে পুলিশ। জিজ্ঞেসাবাদ করা হচ্ছে মৃতের বন্ধুদের। কোনও রকম শত্রুতা ছিল কিনা সেদিকেও খতিয়ে দেখছে পুলিশ।