সোমবার, ০৬ মে, ২০২৪

ফের শহরের একাধিক জায়গায় CBI তল্লাশি! এবার নজরে কোন মামলা?

মৌসুমী

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০১:২৭ পিএম | আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৭:২৭ পিএম

ফের শহরের একাধিক জায়গায় CBI তল্লাশি! এবার নজরে কোন মামলা?
ফের শহরের একাধিক জায়গায় CBI তল্লাশি! এবার নজরে কোন মামলা?

ফের তৎপর কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। পুজোর আগেই শহর জুড়ে তল্লাশি অভিযানে নেমেছে সিবিআই। সোমবারের পর মঙ্গলবারও শহরের একাধিক জায়গায় তল্লাশি চালাচ্ছেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা। আর এতেই প্রশ্ন উঠছে তাহলে এবার নজরে কোন মামলা?

সোমবারই বিকেল ৪টে নাগাদ লোয়ার রাউডন স্ট্রিটের একটি বেসরকারি সংস্থার অফিসে হানা দেন ছ’জন ইডি আধিকারিকরা। সেখান থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণে টাকা। পরে সেই টাকা গুনতে মেশিনও আনা হয়েছে। ওই টাকার উৎস জানতে ইতিমধ্যেই তদন্তে নেমেছেন গোয়েন্দারা।

এদিকে মঙ্গলবার সকালে, বেন্টিঙ্ক স্ট্রিট আর গনেশচন্দ্র অ্যাভিনিউয়ের ক্রসিংয়ে কমার্স হাউজে অভিযান চালাচ্ছেন অফিসাররা। তবে কোন মামলায় এই অভিযান সেই নিয়ে এখনও কিছু জানাননি আধিকারিকরা। জানা গিয়েছে, এদিন সিজিও কমপ্লেক্স থেকে মোট তিনটি গাড়ি বের হতে দেখা যায়। তিনটি টিম করে সিবিআই আধিকারিকরা বেরন।

এসএসসি দুর্নীতি সামনে আসতেই তৎপর হয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। একের পর এক জায়গায় তল্লাশি চালিয়ে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য। জালে পড়ছেন বড় বড় মাথারা। কয়লা এবং গোরুপাচার নিয়ে তদন্ত চালাচ্ছে সিবিআই। নিত্যদিনই শহর এবার জেলার একাধিক এলাকায় চলছে তল্লাশি অভিযান এবং ধরপাকড়। তাই পুজোর আগে ফের  তল্লাশি অভিযান নিয়ে তৈরি হয়েছে জল্পনা।