শুক্রবার, ০৩ মে, ২০২৪

খাস কলকাতার বুকে মূক ও বধির তরুণীকে চলন্ত ট্যাক্সিতে তুলে ধর্ষণের অভিযোগ! ধৃত যুবক

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ২৮, ২০২২, ০৮:৪১ পিএম | আপডেট: জানুয়ারি ২৮, ২০২২, ০৯:১১ পিএম

খাস কলকাতার বুকে মূক ও বধির তরুণীকে চলন্ত ট্যাক্সিতে তুলে ধর্ষণের অভিযোগ! ধৃত যুবক
খাস কলকাতার বুকে মূক ও বধির তরুণীকে চলন্ত ট্যাক্সিতে তুলে ধর্ষণের অভিযোগ! ধৃত যুবক / প্রতিকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ খাস কলকাতার বুকে ঘটে গেল ভয়ঙ্কর ঘটনা। এক মূক ও বধির তরুণীকে ট্যাক্সিতে তুলে ধর্ষণের ঘটনা ঘটেছে প্রগতি ময়দান এলাকায়। ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, ধৃতের নাম কামরান আলম। অভিযুক্ত ইএম বাইপাস সংলগ্ন আনন্দপুরের পঞ্চাননগ্রামের বাসিন্দা অভিযুক্ত।

 

বৃহস্পতিবার রাতে ওই তরুণীকে গাড়িতে তুলে নির্যাতন করা হয় বলে অভিযোগ। অভিযুক্ত যুবককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিতা ইতিমধ্যে তাঁকে শনাক্তও করেছেন।
জানা গিয়েছে, ২৫ জানুয়ারির সন্ধ্যায় এই ঘটনাটি ঘটে। রুবি এলাকায় একটি ব্যাগের কারখানায় কাজ করে বারুইপুরের বাসিন্দা ওই তরুণী। ২৫ জানুয়ারি সন্ধ্যাতেও রুবি থেকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিলেন ওই তরুণী। সেই সময় আম্বেদকর ব্রিজের কাছে দাঁড়িয়ে চা খাওয়ার সময়ই তাঁর হাত টেনে ধরে তাঁকে গাড়িতে তোলে অভিযুক্ত। এমনটাই অভিযোগে জানিয়েছে ধর্ষিতা তরুণী। তারপর অন্ধকার জায়গায় নিয়ে গিয়ে গাড়ির মধ্যেই মূক ও বধির ওই তরণীকে ধর্ষণ করে অভিযুক্ত। গাড়িটি এসি ট্যাক্সি ছিল বলে জানা গিয়েছে।


তরুণীর আরও অভিযোগ, তাঁর ব্যাগে ৫ হাজার টাকা ছিল। সেই টাকাও ছিনিয়ে নিয়ে নেয় অভিযুক্ত। জানা গিয়েছে, ওই তরুণী প্রতিদিন পার্কসার্কস থেকে গাড়ি ধরতেন। সেদিন রাস্তা ভুল করে আম্বেদকর ব্রিজের দিকে চলে যান। তখনই ঘটনার শিকার হন। অভিযুক্ত ওই এলাকাতেই ঘোরাফেরা করে। কাজেই সুযোগ বুঝে মূক ও বধির ওই তরুণীকে গাড়িতে জোর করে তুলে নেয় সে। এরপর ঘটনার কথা মেয়েটি তাঁর এক বন্ধুকে ইঙ্গিতে করে জানায়। এরপরই বৃহস্পতিবার প্রগতি ময়দান থানায় পৌঁছান তরুণী। সেখানেই ২ জন ইন্টারপ্রিটারের সাহায্য নিয়ে পুরো ঘটনা সামনে আসে। এরপরই আজ অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। 


জানা গিয়েছে, ট্যাক্সিতে একটি বিশেষ চিহ্ন ছিল। সেই চিহ্নের সূত্র ধরেই আজ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। আদালতে তোলা হলে, অভিযুক্তের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। অভিযুক্তের বিরুদ্ধে অপহরণ, ধর্ষণ সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কিন্তু শহরের বুকে, বাইপাসের মতো জায়গায় এমন ঘটনা কী ভাবে ঘটল, তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে।