শনিবার, ১৮ মে, ২০২৪

নন্দনে কেন উড়ল না প্রজাপতি? বিস্ফোরক অভিযোগ দিলীপ ঘোষের

মৌসুমী

প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২২, ০১:০৪ পিএম | আপডেট: ডিসেম্বর ২৬, ২০২২, ০৭:০৪ পিএম

নন্দনে কেন উড়ল না প্রজাপতি? বিস্ফোরক অভিযোগ দিলীপ ঘোষের
নন্দনে কেন উড়ল না প্রজাপতি? বিস্ফোরক অভিযোগ দিলীপ ঘোষের

নন্দনে স্থান পায়নি মিঠুন চক্রবর্তী এবং দেব অভিনীত বাংলা ছবি প্রজাপতি। আর এই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। যে কি কারণে নন্দনে এই সিনেমা দেখানো হচ্ছে না তা নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। সেদিন সকাল বেলা প্রাতঃভ্রমণে গিয়ে এই প্রসঙ্গে মন্তব্য করেন তিনি। একই সঙ্গে জানান, দেবকে কোনঠাসা করছে তৃণমূল।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন মিঠুন চক্রবর্তী বিধানসভা ভোটের আগেই। আর সেই বিষয়টি এক্ষেত্রে রাজনৈতিক অভিসন্ধির কাজ করছে বলে মনে করছেন। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,  “যেন বাবার সম্পত্তি। পার্টির সম্পত্তি। মিসইউজ চলছে। যাদের নামে লোক হলে আসে, তাঁদের দূরে রাখার চেষ্টা চলছে। রাজ্যের সুপার স্টার মিঠুন চক্রবর্তী। বহুদিন পর একটা বাংলা ছবি করলেন। লোকে মুখিয়ে আছে। বয়কটের হুমকি। দেবকে তৃণমূল ব্যবহার করেছে। একসময় সিনেমা রিলিজ বন্ধ করার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। জোর করে টিকিট দিয়ে ওকে সাংসদ করেছে। এদের কাছে আর কিছু আশা করা যায় না। এরা রাজনীতি ছাড়া আর কিচ্ছু বোঝে না"।

এদিকে নন্দনে তার ছবি মুক্তি না পাওয়ায় মন খারাপ করে টুইট করেছেন দেবও। এই প্রসঙ্গেও তৃণমূলকে নিশানা করতে ছাড়েননি দিলীপ ঘোষ। তিনি বলেন, "দেবকে তৃণমূল ব্যবহার করেছে। একসময় সিনেমা রিলিজ বন্ধ করার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। জোর করে টিকিট দিয়ে ওকে সাংসদ করেছে"।

বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি আরও অভিযোগ, "এতো সুন্দর হল (নন্দন) সেখানে শো দেওয়া হল না। তাদেরই সাংসদ সেখানে অন্যতম তারকা। সেটাই তো। মিঠুনের সঙ্গে যোগাযোগ রেখেছে বলে, তাকেও কোনঠাসা করার চেষ্টা।" ইতিমধ্যেই এই বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে।