মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

নিয়োগ দুর্নীতিতে অনেক বড়লোক যুক্ত আছে, কেউ বাঁচবে না! বিস্ফোরক দিলীপ ঘোষ

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২২, ০৯:৪৫ এএম | আপডেট: অক্টোবর ২৬, ২০২২, ০৩:৪৫ পিএম

নিয়োগ দুর্নীতিতে অনেক বড়লোক যুক্ত আছে, কেউ বাঁচবে না! বিস্ফোরক দিলীপ ঘোষ
নিয়োগ দুর্নীতিতে অনেক বড়লোক যুক্ত আছে, কেউ বাঁচবে না! বিস্ফোরক দিলীপ ঘোষ

প্রাতঃভ্রমণে বেরিয়ে ফের একবার রাজ্য সরকারকে নিশানা করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। এদিন একের পর এক বিস্ফোরক অভিযোগ তুলে রাজ্য সরকারকে তুলোধোনা করেন তিনি। বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির আগাগোড়ায় নিশানায় এদিন ছিল নিয়োগ দুর্নীতি নিয়ে একের পর এক অভিযোগ।

নিয়োগ দুর্নীতি নিয়ে ইতিমধ্যেই জেলে গিয়েছেন একের পর এক রাঘব বোয়ালরা। এদিকে সিবিআই এর চার্জশিটে নাম রয়েছে যে 12 জনের তাদের মধ্যে প্রত্যেকেই হেভি ওয়েট। কল্যাণময় গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে সুবিরেশ ভট্টাচার্য কিংবা এসএসসির প্রাক্তন প্রোগ্রামিং অফিসার পর্ণা বসু নাম রয়েছে সকলের। এই প্রসঙ্গেই এদিন মুখ খোলেন দিলীপ ঘোষ।।

এদিন ইকো পার্কে গিয়ে দিলীপ ঘোষ বলেন, "নিয়োগ দুর্নীতিতে অনেক বড় বড় লোক যুক্ত আছে কেউ পালিয়ে বাঁচবে না। এখনো অনেক কিছু বাকি রয়েছে দেখার। অনেকেই গ্রেফতার হবেন। কেউ পার পাবেন না।"

প্রসঙ্গত, সিবিআই যে চার্জশিট পেশ করেছে তাতে এসএসসির বড় বড় মাথা দের নাম থাকলেও নাম নেই পার্থ চট্টোপাধ্যায়ের। এর কারণ হিসেবে অবশ্য জানা গিয়েছে এটি নবম দশম শ্রেণীর প্রথম চার্জশিট। চার্জশিট সিবিআই জমা দেবে সেখানে পার্থ চট্টোপাধ্যায়ের নাম থাকতে পারে। গ্রুপ সি মামলায় পার্থ চট্টোপাধ্যায় কে গ্রেফতার করা হয়েছিল। গ্রেফতার করেছিল ইডি। তাই সেই মামলায় যে চার্জশিট জমা পড়েছে সেখানে নাম রয়েছে রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রীর