রবিবার, ১৯ মে, ২০২৪

কোনও ভাবেই নবান্ন অভিযান রোখা যাবেনা! কর্মী সমর্থকদের স্বাগত জানিয়ে হুংকার দিলীপ ঘোষের

মৌসুমী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ১০:৪২ এএম | আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৪:৪২ পিএম

কোনও ভাবেই নবান্ন অভিযান রোখা যাবেনা! কর্মী সমর্থকদের স্বাগত জানিয়ে হুংকার দিলীপ ঘোষের
কোনও ভাবেই নবান্ন অভিযান রোখা যাবেনা! কর্মী সমর্থকদের স্বাগত জানিয়ে হুংকার দিলীপ ঘোষের

যেখানে মিছিল আটকানো হবে সেখানেই দলীয় কর্মী সমর্থকরা বসে পড়বেন। মঙ্গলবার সকালে নবান্ন অভিযানের আগে এমনটাই হুংকার দিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। একই সঙ্গে দিন সকাল বেলা শিয়ালদহ স্টেশনে গিয়ে তাকে কর্মী সমর্থকদের স্বাগত জানাতে দেখা গেল।

মঙ্গলবার নবান্ন অভিযানের ডাক দিয়েছে বিজেপি। সকাল থেকেই বিভিন্ন জেলার কর্মী সমর্থকরা দলে দলে আসতে শুরু করেছেন। হাওড়া শিয়ালদা স্টেশনে এদিন সকাল থেকেই এসে গিয়েছেন দলীয় কর্মীসমর্থকরা। হাওড়া স্টেশনে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার কর্মী সমর্থকদের আপ্যায়নে তদারকি করছেন। অন্যদিকে শিয়ালদহ স্টেশনে রয়েছেন দিলীপ ঘোষ। সকাল থেকেই একেবারে কর্মী সমর্থকদের উজ্জীবিত করতে কোমর বেঁধে নেমে পড়েছেন বিজেপি নেতৃত্বরা।

এদিন দিলীপ ঘোষ জানান, জেলায় জেলায় এই অভিযানের জন্য যখন প্রস্তুতি মিটিং হচ্ছিল তখনই তারা বহু মানুষের সাড়া পেয়েছেন। ৩৯ টি সাংগঠনিক জেলা থেকে প্রায় চার হাজার মানুষ আসবেন বলেই দাবি তার। তবে সব মিলিয়ে লক্ষাধিক মানুষের জমায়েত হবে বলেই এদিন আশাবাদী বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্ব।

দিলীপ ঘোষ এ দিন অভিযোগ করে বলেন, টাকা খরচ করে ট্রেনের টিকিট কেটে কর্মী সমর্থকরা আসছেন। কিন্তু বুকিং করার পরেও বিজেপি কর্মী সমর্থকদের ট্রেনে উঠতে দেওয়া হয়নি। বহু মানুষকে বাড়ি ফিরে যেতে হচ্ছে। বহু গাড়িকে রাস্তায় আটকে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। এমনকি অনেক নেতাকেও গ্রেফতার করা হয়েছে বলে দাবি দিলীপবাবুর। এই পরিপ্রেক্ষিতেই তিনি বলেন, "যারা বাধা বিঘ্ন উপেক্ষা করে এসেছেন তাদের সকলকে ধন্যবাদ। গতকাল বিকেল বেলা থেকে পুলিশ আমাদের কর্মীদের আটকানোর চেষ্টা করছে। অনেক বিধায়করাই এই কাজে হাত লাগিয়েছেন। বাধা অতিক্রম করে কলকাতায় এসেছেন বহু মানুষ"।