রবিবার, ১৯ মে, ২০২৪

পুরসভা পাশে আছে! আহত বিজেপি কাউন্সিলরকে দেখতে গিয়ে আশ্বাস ফিরহাদের

মৌসুমী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৬:৩১ পিএম | আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২, ১২:৩১ এএম

পুরসভা পাশে আছে! আহত বিজেপি কাউন্সিলরকে দেখতে গিয়ে আশ্বাস ফিরহাদের
পুরসভা পাশে আছে! আহত বিজেপি কাউন্সিলরকে দেখতে গিয়ে আশ্বাস ফিরহাদের

মঙ্গলবার বিজেপির নবান্ন অভিযানে গুরুতর আহত হয়েছিলেন পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের বিজেপি কাউন্সিলর মিনা দেবী পুরোহিত। এদিন সৌজন্যতার রাজনীতির খাতিরে তাকে দেখতে গেলেন কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম। আর এর মধ্যে দিয়েই ফের একবার সৌজন্যের রাজনীতির সাক্ষী থাকলো শহর কলকাতা।

বিজেপির নবান্ন অভিযানে রণক্ষেত্রের চেহারা নিয়ে ছিল কলকাতার একাংশ সহ সাঁতরাগাছি এলাকা। সে সময় নেতৃত্ব দেওয়া কালীন তার মাথা ফাটে। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর মাথায় তার পাঁচটি সেলাই পড়েছে বলে খবর। আজ সিটি স্ক্যান হয়েছে তার।

এদিকে রাজনৈতিক বৈরিতা থাকলেও সেই সবকিছু ভুলে আজ মিনা দেবী পুরোহিতকে হাসপাতালে দেখতে যান মেয়র ফিরহাদ হাকিম। এদিন হাসপাতালে গিয়ে তার শারীরিক অবস্থার খোঁজ নেন ফিরহাদ। একই সঙ্গে জানান মুখ্যমন্ত্রী আহত বিজেপি কাউন্সিলরের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন।

এদিন ফিরহাদ হাকিম বিনা দেবী পুরোহিতের চিকিৎসার খোঁজ নেওয়ার পাশাপাশি হাসপাতাল থেকে বেরিয়ে জানান, "দীর্ঘদিন ওনার সঙ্গে পুরো সবাই রয়েছি। রাজনৈতিক মতপার্থক্য থাকতেই পারে কিন্তু সৌজন্যর বিষয়টি আলাদা। কিভাবে আলাদ লেগেছে বাকি ঘটনা ঘটেছে সেই নিয়ে এখন কথা বলার সময় নয়। ওনার দ্রুত সুস্থতা কামনা করি। উনি দ্রুত সুস্থ হয়ে উঠুন এটাই চাই।"