শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ময়দানের ফুটবল ক্লাবের সামনে থেকে উদ্ধার এক যুবকের ঝুলন্ত দেহ! চাঞ্চল্য শহরে

আত্রেয়ী সেন

প্রকাশিত: মার্চ ১৭, ২০২২, ১২:২০ পিএম | আপডেট: মার্চ ১৭, ২০২২, ০৬:২৭ পিএম

ময়দানের ফুটবল ক্লাবের সামনে থেকে উদ্ধার এক যুবকের ঝুলন্ত দেহ! চাঞ্চল্য শহরে
ময়দানের ফুটবল ক্লাবের সামনে থেকে উদ্ধার এক যুবকের ঝুলন্ত দেহ! চাঞ্চল্য শহরে / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের চাঞ্চল্যকর ঘটনা ঘটল শহর কলকাতায়। বৃহস্পতিবার সাতসকালে ময়দানের এক ফুটবল ক্লাবের সামনে থেকে উদ্ধার হয়েছে এক অজ্ঞাতপরিচয় যুবকের ঝুলন্ত দেহ।  

এখনও পর্যন্ত মৃত যুবকের নাম এবং পরিচয় সম্পর্কে কিছুই জানা যায়নি। পাশাপাশি ওই যুবকের মৃত্যুর কারণ নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। এটা খুন নাকি আত্মহত্যা, তা জানতে ইতিমধ্যেই ওই যুবকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ময়দান থানার পুলিশ। 

জানা গিয়েছে, কলকাতা ময়দানের এক ফুটবল ক্লাব লাগোয়া ঝোপের একটি গাছে এক যুবককে সকালে ঝুলতে দেখেন প্রাতঃভ্রমণকারী কিছু মানুষ। তাঁরা দেখেন নাইলনের দড়ি দিয়ে গাছের সঙ্গে ঝুলছে এক যুবক। তাঁর পরনে ছিল কালো প্যান্ট ও শার্ট। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় ময়দান থানায়। এরপর ময়দান থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে। 

এদিকে, মৃত ওই যুবকের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। মৃতের পকেট থেকে তাঁর কোনও পরিচয়পত্র পাওয়া যায়নি। শুধুমাত্র সামান্য কিছু টাকা পাওয়া গেছে। তবে, প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, মৃতের বয়স ৩৫ এর কাছাকাছি। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। এটা আত্মহত্যা নাকি খুন তাও খতিয়ে দেখছে পুলিশ।