শনিবার, ০৪ মে, ২০২৪

প্রেমিকার অন্যত্র বিয়ে! রাগে স্ত্রীকে খুন করল স্বামী

মৌসুমী

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২২, ০৫:০৯ পিএম | আপডেট: নভেম্বর ৫, ২০২২, ১১:০৯ পিএম

প্রেমিকার অন্যত্র বিয়ে! রাগে স্ত্রীকে খুন করল স্বামী
প্রেমিকার অন্যত্র বিয়ে! রাগে স্ত্রীকে খুন করল স্বামী

বিয়ের পরেও পরকিয়ায় জড়িয়ে ছিলেন স্বামী। প্রতিবাদ করাতেই অশান্তি উঠেছিল চরমে। অবশেষে স্ত্রীকে খুন করলেন স্বামী। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে, দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার অন্তর্গত গোপালপুর পঞ্চায়েতের ধর্মতলা গ্রামে। ইতিমধ্যেই অভিযুক্ত রবিউল শেখকে গ্রেফতার করেছে পুলিশ।

ক্যানিং থানার ধর্মতলা গ্রামের বাসিন্দা উম্মে হানির বিয়ে হয় বেশ কয়েকবছর আগে। সংসার দিব্যি চলছিল। তাঁদের দু’টি সন্তানও রয়েছে। তবে বিয়ের প্রায় আট বছর পর সম্পর্ক উষ্ণতা হারায়। অভিযোগ, অন্য মহিলার প্রেমে পড়ে রবিউল। তার প্রতিবাদ করেন গৃহবধূ। আর তা নিয়ে চলছিল অশান্তি।

শুক্রবার সন্ধ্যায় ফের স্বামীর বহির্ভূত সম্পর্ক নিয়ে প্রতিবাদ করেছিলেন স্ত্রী। বচসা চরমে উঠতেই রাগের বশে স্ত্রীকে খুন করেন স্বামী। প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ার কারণেই স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করে স্বামী। এমনটাই অভিযোগ মৃত মহিলার পরিবারের।

এদিকে, মাকে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখে কান্নাকাটি শুরু করে শিশুরা। কান্নার শব্দ পেয়ে প্রতিবেশীরা জড়ো হয়ে যায়। ঘটনার খবর পায় ক্যানিং থানার পুলিশ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ওই গৃহবধূকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।