রবিবার, ১৯ মে, ২০২৪

নবান্ন অভিযান ফ্লপ, শুভেন্দু আলুভাতে! একের পর এক কটাক্ষে বিজেপিকে বিঁধলেন কুণাল

মৌসুমী

প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৭:৩৩ পিএম | আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০১:৩৩ এএম

নবান্ন অভিযান ফ্লপ, শুভেন্দু আলুভাতে! একের পর এক কটাক্ষে বিজেপিকে বিঁধলেন  কুণাল
নবান্ন অভিযান ফ্লপ, শুভেন্দু আলুভাতে! একের পর এক কটাক্ষে বিজেপিকে বিঁধলেন কুণাল

"বিজেপির নবান্ন অভিযান একেবারেই ফ্লপ এর কোন জনভিত্তি নেই"। বিজেপির নবান্ন অভিযানকে কার্যত এভাবেই কটাক্ষ করলেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ। একই সঙ্গে দিন শুভেন্দু অধিকারীকেও কটাক্ষ করতে ছাড়েননি তিনি।

বিজেপির নবান্ন অভিযানের মাঝেই এদিন সাংবাদিক সম্মেলন করেন তৃণমূল মুখপাত্র কুনাল ঘোষ। বিজেপিকে টিপ্পনি কেটে তিনি এদিন বলেন, "সাধারণ মানুষের হয়রানি হয়েছে। তাদের আচরণ নিন্দনীয়। পুলিশের গাড়িতে আগুন লাগিয়েছে ইট পাথর ছুড়েছেন"। এরপরেই পুলিশের ভূমিকা প্রশংসা করে তিনি জানান, "বিজেপির অনেক বড় ষড়যন্ত্র ছিল যা পুলিশ ভেস্তে দিয়েছে। এই জন্য পুলিশকে ধন্যবাদ।"

এরপরই সরাসরি শুভেন্দু অধিকারী কে কটাক্ষ করেন তিনি। রাজ্যের বিরোধী দলনে তাকে আলুভাতে বলে মন্তব্য করে কুনাল ঘোষ বলেন, "শুভেন্দু অধিকারী বিরোধী দলনেতা কিন্তু পুলিশের সামনে দাঁড়িয়ে থাকার দম দেখাতে পারেননি তিনি। তিনি মেরুদণ্ডহীন, ভীরু, কাপুরুষ আলুভাতে একজন বিরোধী দলনেতা"।

এদিন নবান্ন অভিযান ঘিরে উত্তেজনা ছিল তুঙ্গে। সাঁতরাগাছি হাওড়া ময়দান এম জি রোড শহর লালবাজার পর্যন্ত পুলিশের সঙ্গে ব্যাপক ধস্তাধস্তি হয় বিজেপি কর্মী সমর্থকদের। অতিরিক্ত পুলিশ নামাতে বাধ্য হয় কলকাতা পুলিশ। তবে সর্বাত্মকভাবে চেষ্টা করেও নবান্ন পর্যন্ত পৌঁছতে পারেননি বিজেপির কর্মী সমর্থকরা। পুলিশের সঙ্গে খন্ড যুদ্ধে মাঝপথেই থেমে যেতে হয় তাদের।