রবিবার, ১৯ মে, ২০২৪

ভবিষ্যতেও কাজ করব মিঠুনের সঙ্গে! দেবের মন্তব্যে কুণালের নিশানায় অভিনেতা

মৌসুমী

প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২২, ০৭:২৩ পিএম | আপডেট: ডিসেম্বর ২৮, ২০২২, ০১:২৩ এএম

ভবিষ্যতেও কাজ করব মিঠুনের সঙ্গে! দেবের মন্তব্যে কুণালের নিশানায় অভিনেতা
ভবিষ্যতেও কাজ করব মিঠুনের সঙ্গে! দেবের মন্তব্যে কুণালের নিশানায় অভিনেতা

প্রজাপতি সিনেমা নিয়ে বিতর্ক অব্যাহত। নন্দনে মুক্তি পায়নি প্রজাপতি। যার অন্যতম কারণ হিসেবে রাজনৈতিক মহলের মত মিঠুন চক্রবর্তী যেহেতু বিজেপি নেতা তাই তার অভিনীত এই ছবিকে নন্দনে চালানো হয়নি। এদিকে এই বিতর্কে জড়িয়েছেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেবও। এবার তৃণমূলের রাজ্য সম্পাদক তথা মুখপাত্র কুনাল ঘোষের নিশানায় পড়লেন দেব।

কুণাল ঘোষ জানিয়েছিলেন মিঠুন চক্রবর্তীর খারাপ অভিনয়ের জন্য প্রজাপতি সিনেমা হিট করেনি। এরপরে পাল্টা জবাব দিয়েছেন এই ছবির অভিনেতা তথা প্রযোজক দেব। তিনি দাবি করেন, সিনেমার বিষয় বেশি ভালো বোঝেন তিনি। এবার এই মন্তব্যেরই পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র। তার কথায়, "সব বুঝলে তো সব সিনেমা হিট করবে"।

কুণাল ঘোষ বলেন, “এই সিনেমায় দেবের অভিনয় দারুণ। বিশেষ করে এই যে বাবা ছেলের রসায়ন। ‘টনিক’-এ দেব আর যেটা পরাণবাবু ছিলেন, পরাণবাবু সুপারহিট। আর এখানে ডুবিয়ে দিয়ে গেছে মিঠুনদা। আর মিঠুনদাকে ১০ গোল দিয়ে দিয়েছে পরাণ বন্দ্যোপাধ্যায়। ফলে এই জায়গা থেকে ছবিটাকে টানাবার জন্য হয়তো কোনও বিতর্ক তোলার বিজেপি চেষ্টা করছে।”

এদিন কুণাল ঘোষ আরো বলেন, "দেব স্পষ্ট করে মনের কথা বলতে পারছে না। খুব ভাল ছেলে৷ ওকে আমি ভালবাসি৷ এটা ঠিক ও আমার থেকে বেশি সিনেমা বোঝে। তবে সবটা বুঝলে সব সিনেমাই হিট হবে। তাই দেবের সকলের মত শোনা উচিত।"