শনিবার, ১৮ মে, ২০২৪

২ জানুয়ারি গুরুত্বপূর্ন দিন! কীসের ইঙ্গিত দিতে চাইলেন কুণাল ঘোষ?

মৌসুমী

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২, ০৫:০১ পিএম | আপডেট: ডিসেম্বর ১০, ২০২২, ১১:০১ পিএম

২ জানুয়ারি গুরুত্বপূর্ন দিন! কীসের ইঙ্গিত দিতে চাইলেন কুণাল ঘোষ?
২ জানুয়ারি গুরুত্বপূর্ন দিন! কীসের ইঙ্গিত দিতে চাইলেন কুণাল ঘোষ?

২, ১৪, ২১ তিনটে দিন খুব গুরুত্বপূর্ণ।ওয়েট অ্যান্ড ওয়াচ। এমনটাই জানিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার এই কথারই পাল্টা জবাব দিলেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ। এদিন সকালে নিজের টুইটার হ্যান্ডেল এ শুভেন্দু অধিকারী কে এক হাত নেন তিনি।

এদিন কুনাল ঘোষ নিজের টুইটার হ্যান্ডেল এ লিখেছেন, "এক জন শিক্ষানবিশ জ্যোতিষীর দেওয়া কিছু তারিখ দেখার পর, এখন আমি একটা তারিখ ও সময় দিচ্ছি। এবং এটি আমি এক জন বিশিষ্ট জ্যোতিষীর কাছ থেকে পেয়েছি। তিনি বলেন, বিয়ের তারিখ ছাড়া ডিসেম্বরে কোনো তারিখ নেই, যাকে তাৎপর্যপূর্ণ হিসেবে চিহ্নিত করা যায়। কিন্তু ২ জানুয়ারি (০২.০১.২০২৩) হল গুরুত্বপূর্ণ দিন, সময় দুপুর ২টো"।

প্রসঙ্গত ১২ তারিখ দক্ষিণ কলকাতার হাজরায় জনসভা করার কথা রয়েছে শুভেন্দু অধিকারীর। ঐদিন সেই সভা থেকে তিনি বড়সড়ো কোন রাজনৈতিক পদক্ষেপ নেন কিনা সে বিষয়ে তাকিয়ে রয়েছে সংশ্লিষ্ট মহল। তবে ডিসেম্বর মাসের যে ডেড লাইন তিনি দিয়েছেন তাতে তৃণমূলকে বিজেপি চাপে রাখতে চাইছিল বলেই মনে করা হচ্ছিল। কিন্তু এদিন তার পাল্টা জবাব দিয়ে বিজেপি নেতৃত্বকে কিছুটা চাপিয়ে ফেলার কৌশল নিয়েছে তৃণমূল।

সূত্রের খবর, পয়লা জানুয়ারি তৃণমূলের জন্মদিনের পরের দিন বিজেপির কোনো হেভিওয়েট নেতা তৃণমূলে যোগ দিতে পারেন। এই যোগদান কে যথেষ্ট গুরুত্বপূর্ণ বলে বোঝাতে চেয়েছেন তৃণমূলের সাধারণ সম্পাদক কুনাল ঘোষ। তবে বিজেপির মত রহস্য বজায় রেখে এদিন কুনাল ঘোষ ও সময় ঘোষণা করে গেরুয়া শিবিরকে খানিকটা চাপে ফেলল বলেই মনে করা হচ্ছে।