বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪

‘মরা অবধি আমার TRP নামাতে পারবি না’! কুণালকে ‘এলি-তেলি’ বলে কটাক্ষ মিঠুনের

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২৩, ১২:২৯ পিএম | আপডেট: জানুয়ারি ১০, ২০২৩, ০৬:৩৯ পিএম

‘মরা অবধি আমার TRP নামাতে পারবি না’! কুণালকে ‘এলি-তেলি’ বলে কটাক্ষ মিঠুনের
‘মরা অবধি আমার TRP নামাতে পারবি না’! কুণালকে ‘এলি-তেলি’ বলে কটাক্ষ মিঠুনের

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বছরের শেষে মিঠুন-দেব অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রজাপতি’কে ঘিরে বিস্তর বিতর্ক হয়েছিল, অবশ্য সেই বিতর্কের ইতি ঘটেছে ইতিমধ্যেই। বিতর্কের মুখে জবাব দিয়েছিলেন অভিনেতা দেব নিজেই। সেই প্রজাপতিই কিন্তু বছরের শুরুতে বক্স অফিসে ঝড় তুলেছে। মাত্র একদিনের মধ্যেই মিঠুন-দেব অভিনীত এই ছবি ১ কোটিরও বেশি ব্যবসা করে দেখিয়েছিল। এই ছবির জন্যই WBFJA অ্যাওয়ার্ডে সেরা অভিনেতা (পপুলার) ক্যাটেগরিতে সম্মানিত হয়েছেন মিঠুন চক্রবর্তী। আর মিঠুন চক্রবর্তীর হয়ে এই পুরস্কার গ্রহণ করেছেন ছবির আরেক অভিনেতা দেব। রবিবার বসেছিল সিনেমার সমাবর্তন ২০২৩, অর্থাৎ ডব্লুবিএফজেএ পুরস্কারের আসর। আর এবার প্রজাপতি বিতর্কে মুখ খুললেন খোদ অভিনেতা মিঠুন চক্রবর্তী। এদিন তিনি বললেন তাঁর টিআরপি আর কোনওদিনই কমানো যাবে না।

মঙ্গলবার কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মিঠুন চক্রবর্তী বলেন, ‘আমার টিআরপি নামাতে চেয়েছিলি। আর মরা অবধি পারবি না।’ এর পাশাপাশি কুণাল ঘোষের মন্তব্য নিয়েও তাঁকে প্রশ্ন করা হয় এদিন। তবে, এদিন কুণালের নাম শুনে কার্যত পাত্তাই দিলেন না। খানিকাটা দুরছাই ভঙ্গিতে বললেন, ‘আমি এলি-তেলিদের জবাব দিই না। ওসব গঙ্গারামদের কথায় জবাব দিই না।’ উল্লেখ্য, ২৩-এই উত্তর- পূর্বের রাজ্য ত্রিপুরায় বিধানসভা নির্বাচন রয়েছে। জার প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছে সব রাজনৈতিক দল। বিজেপিও তার ব্যতিক্রম নয়। আর তাই ভোটের প্রচারে বিজেপির এই তারকা প্রচারক তথা নেতা ত্রিপুরা যাচ্ছেন। সেখানে যাওয়ার আগেই তিনি এদিন এই মন্তব্য করেছেন।

উল্লেখ্য, মিঠুন-দেবের ‘প্রজাপতি’ জায়গা পায়নি নন্দনে। সেই নিয়েই বিতর্কের শুরু। ‘প্রজাপতি’ মুক্তির পরেই তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ দাবি করেছিলেন যে, মিঠুন চক্রবর্তীর খারাপ অভিনয়ের জন্য এই ছবি চলছে না। তিনি বলেছিলেন যে, ‘আমি তো শুনেছি দেব বেচারা মুখে বলতে পারছে না। ওর তো মিঠুনদাকে নেওয়াটা একটা আত্মঘাতী সিদ্ধান্ত হয়ে গিয়েছে। দেব বেচারা একটা সুন্দর ছবি করতে গেল, মিঠুনদার ফ্লপ অভিনয়! ওখানে যদি পরাণ বন্দ্যোপাধ্যায় থাকতেন ফাটাফাটি হয়ে যেত। ওই জায়গাটা একটু অসুবিধা হচ্ছে। ওকেও একটু বলতে হচ্ছে।’ 

তবে, কুণালের বক্তব্যের পাল্টা জবাব দিয়েছিলেন দেব। কুণালের এই কথা শুনে দেব উত্তরে বলেছিলেন যে, ‘সিনেমাটা আমার বিষয়, তাই আমার দলের কারোর উচিত নয়, এই বিষয়ে কথা বলার। সিনেমাটা আমার উপর ছেড়ে দিন’। দেব সংবাদমাধ্যমে বলেছিলেন যে, ‘তিনি চান না, এই ছবি নিয়ে কোনও বিতর্ক হোক। কারণ বিতর্ক হলে দর্শক ভয় পেয়ে যাবে।’ এরপর সেরা অভিনেতা হিসাবে মিঠুনের এই পুরস্কার এক অর্থে এই ছবিকে ঘিরে সেইসব বিতর্কের সমাপ্তি ঘটেছে। আর এবার খোদ মিঠুন চক্রবর্তী মুখ খুলে পাল্টা জবাব দিলেন তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষকে।