রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

বাগুইআটি জোড়া খুনের ঘটনায় সক্রিয় CID! দিল্লি থেকে গ্রেফতার আরও এক

আত্রেয়ী সেন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২২, ০১:০৯ পিএম | আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৭:১৪ পিএম

বাগুইআটি জোড়া খুনের ঘটনায় সক্রিয় CID! দিল্লি থেকে গ্রেফতার আরও এক
বাগুইআটি জোড়া খুনের ঘটনায় সক্রিয় CID! দিল্লি থেকে গ্রেফতার আরও এক

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাগুইআটি জোড়া খুনের ঘটনার তদন্তে আরও সক্রিয় সিআইডি। এই জোড়া খুনের ঘটনার মূল চক্রী সত্যেন্দ্র চৌধুরীর গ্রেতারির ৮ দিনের মাথায় শুক্রবার দিল্লি থেকে গ্রেফতার করা হয়েছে আরও একজনকে। জানা গিয়েছে, ধৃতের নাম কানহাইয়া কুমার।

সূত্রের খবর, সত্যেন্দ্রর সঙ্গীকে দিল্লি থেকে গ্রেফতার করেছে সিআইডি-র তদন্তকারী আধিকারিকরা। বাসন্তী হাইওয়েতে গাড়িতে ওই দুই ছাত্রকে করেছিল ধৃত কানহাইয়া কুমারই। সূত্রের খবর ওই ব্যাক্তিকে ট্রানজিট রিমান্ডে কলকাতায় আনার প্রস্তুতি শুরু করে দিয়েছে সিআইডি। শনিবারই দিল্লি আদালতে ধৃত কানহাইয়াকে পেশ করবে সিআইডি। রিমান্ড ট্রানজিশনে কলকাতায় আনার আবেদন জানাবে তদন্তকারীরা। আবেদন মুঞ্জুর হলেই তাকে কলকাতায় নিয়ে আসা হবে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই খুনের ঘটনার সূত্রপাত গত ২২ আগস্ট। ওই দিনই পিসতুতো ভাই অভিষেক নস্করকে সঙ্গে নিয়ে প্রতিবেশী জামাইবাবু সত্যেন্দ্রর সঙ্গে বেরিয়েছিল অতনু দে। এরপর দীর্ঘ সময় পেরিয়ে গেলেও, অতনু এবং অভিষেক কেউই বাড়ি ফেরেনি। স্বাভাবিকভাবেই চিন্তা শুরু হয় পরিবারের সদস্যদের। তাঁরা খোঁজখবর শুরু করেন। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। এদিকে এর মধ্যেই ১ কোটি টাকা মুক্তিপণ চেয়ে মেসেজ আসে অতনুর বাবার কাছে। ২৪ তারিখ পুলিশের দ্বারস্থ হন অতনুর বাবা। ওই ঘটনার ১৪ দিন পর, ৬ সেপ্টেম্বর উদ্ধার হয় ২ কিশোরের দেহ।

এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। পাশাপাশি এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন ওঠে। পরে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে তদন্তের দায়িত্ব যায় সিআইডি-র হাতে। আসল হত্যাকারীর খোঁজে জোর তাল্লাশি শুরু হয়। এরপর গত ৯ সেপ্টেম্বর হাওড়া স্টেশন থেকেই গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত সত্যেন্দ্র চৌধুরীকে। এরপর ৮ দিনের মাথায় গ্রেফতার করা হল এই খুনের ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত আরও একজনকে।

বাগুইআটি ঘটনার তদন্তে নেমে ইতিমধ্যেই বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে সিআইডি। ঘটনার শিকড় খুঁজে বের করতে দিল্লি পাড়ি দিয়েছিলেন সিআইডির গোয়েন্দার সম্প্রতি। এরপরই সেই ঘটনায় আরও একজনকে গ্রেফতার করা হল। শুক্রবার দিল্লি থেকে গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে। এবার ধৃত ব্যক্তিকে কলকাতায় এনে আরও জেরা করতে চান সিআইডি- র গোয়েন্দারা।