রবিবার, ০৫ মে, ২০২৪

কাতর আবেদনেও গললো না বরফ! ফের জেল হেফাজতের মেয়াদ বাড়লো পার্থর

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২, ০৭:২৫ পিএম | আপডেট: নভেম্বর ১, ২০২২, ০১:২৫ এএম

কাতর আবেদনেও গললো না বরফ! ফের জেল হেফাজতের মেয়াদ বাড়লো পার্থর
কাতর আবেদনেও গললো না বরফ! ফের জেল হেফাজতের মেয়াদ বাড়লো পার্থর

কাতর আবেদনেও কাজ দিলো না। খারিজ হয়ে গেল জামিনের আবেদন। ফের জেল হেফাজতের মেয়াদ বৃদ্ধি হল রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। ১৪ নভেম্বর পর্যন্ত জেল হেফাজতের মেয়াদ বাড়লো তাঁর।

এদিন ব্যাঙ্কশাল আদালতে তোলা শিক্ষক নিয়োগ দুর্নীতির মূল অভিযুক্ত তথা রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। এরপরেই তাঁর আইনজীবীর তরফে পার্থ চট্টোপাধ্যায়ের শারীরিক অসুস্থতার কথা জানিয়ে জামিনের আবেদন করেন। বলেন, " উনি অসুস্থ, তার মেডিক্যাল রিপোর্টও রয়েছে। যা অভিযোগ তা তো চার্জশিটেই বলা রয়েছে। তা হলে ওঁকে আরও তদন্তের জন্য কেন বিচারবিভাগীয় হেফাজতে রাখতে হবে?"

এরপরেই কাতর আবেদন করে পার্থ চট্টোপাধ্যায় বলেন, "আমার শরীর দিচ্ছে না, সব কেস একসঙ্গে আনা হচ্ছে। কিছুই পাওয়া গেল না, তাও এরকমভাবে চাপ দেওয়া হয়েছে।ঘোলা জলে মাছ ধরার চেষ্টা চলছে, আমাকে বাঁচতে দিন"।

তবে আদালত তাদের আবেদনে মান্যতা না দিয়েই জেল হেফাজতের মেয়াদ বাড়লো। ১৪ নভেম্বর পর্যন্ত তাঁকে জেলেই থাকতে হবে। এদিন পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ১৪ নভেম্বর পর্যন্ত পার্থর সঙ্গে কল্যাণময় গঙ্গোপাধ্যায়, সুবীরেশদেরও হাজতবাসের মেয়াদ বাড়ানো হয়েছে।