মঙ্গলবার, ০৭ মে, ২০২৪

কেটেছে অভিমানের মেঘ! মমতার বাড়িতে ফোঁটা নিলেন শোভন, পাশে বৈশাখী

মৌসুমী

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২২, ০৬:১৬ পিএম | আপডেট: অক্টোবর ২৮, ২০২২, ১২:১৬ এএম

কেটেছে অভিমানের মেঘ! মমতার বাড়িতে ফোঁটা  নিলেন শোভন, পাশে বৈশাখী
কেটেছে অভিমানের মেঘ! মমতার বাড়িতে ফোঁটা নিলেন শোভন, পাশে বৈশাখী

২০১৯ এর পর ২০২২, ফের একবার ভাতৃ দ্বিতীয়ার দিন কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে দেখা মিলল শোভন, বৈশাখীর। আগের মত ফের একবার চিরাচরিতভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কালীঘাটের বাড়িতে ফোঁটা নিতে গেলেন শোভন চট্টোপাধ্যায়। এরপরেই ফের একবার প্রশ্ন উঠতে শুরু করেছে তাহলে কি আবার তৃণমূলে আনুষ্ঠানিকভাবে ফিরছেন শোভন বাবু?

মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে প্রত্যেকবারই ভাতৃদ্বিতীয়ায় উপস্থিত থাকেন পার্থ চট্টোপাধ্যায় থেকে শুরু করে ফিরহাদ হাকিম, মুকুল রায়, শোভন চট্টোপাধ্যায়রা। কিন্তু গত কয়েক বছর ধরে এই ছবিটার একটু বদল ঘটেছিল। এই বছর পার্থ চট্টোপাধ্যায় জেলে। তাই স্বাভাবিকভাবেই তিনি অনুপস্থিত। কিন্তু এবার চমক দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে হাজির হলেন শোভন চট্টোপাধ্যায়। যদিও গতবারও ফোটা নিতে গিয়েছিলেন তিনি।

এদিকে শোভন চট্টোপাধ্যায় কালীঘাটে মুখ্যমন্ত্রীর কাছে ফোটানিতে গেলেই আনুষ্ঠানিকভাবে তিনি ফের তৃণমূলে ফিরছেন কিনা সেই প্রশ্ন ওঠে। উত্তরে অবশ্য শোভন বাবু বলেন, তিনি তৃণমূলেই রয়েছেন। এরপরেই বৈশাখী দেবী সাফ উত্তর দেন, "মাঝে দিদির সঙ্গে ভুল বোঝাবুঝি হয়েছিল। মমতা বন্দ্যোপাধ্যায়কে বরাবর বড়দিদির মত সম্মান করে এসেছেন শোভন। যে অভিমান তৈরি হয়েছিল তা কেটে গিয়েছে"।

এদিকে চমকের এখনো বাকি রয়েছে। দীর্ঘ বেশ কয়েক বছর পর মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে এবার ফোঁটা নিতে দেখা গেল মুকুল রায় কে। বৃহস্পতিবার কালীঘাটে এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের থেকে ফোটা নিলেন মুকুল রায়।