রবিবার, ১৯ মে, ২০২৪

শুভেন্দুর ‍‍`ডোন্ট টাচ মি‍‍` মন্তব্যে কটাক্ষ অভিষেকের! পাল্টা জবাব বিরোধী দলনেতার

মৌসুমি

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০১:৩১ পিএম | আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৭:৩১ পিএম

শুভেন্দুর ‍‍`ডোন্ট টাচ মি‍‍` মন্তব্যে কটাক্ষ অভিষেকের! পাল্টা জবাব বিরোধী দলনেতার
শুভেন্দুর ‍‍`ডোন্ট টাচ মি‍‍` মন্তব্যে কটাক্ষ অভিষেকের! পাল্টা জবাব বিরোধী দলনেতার

বিজেপির নবান্ন অভিযান ফ্লপ হয়েছে এই নিয়ে আগেই কটাক্ষ করেছে তৃণমূল। এরপর শুভেন্দু অধিকারীর "ডোন্ট টাচ মি" মন্তব্য নিয়েও কটাক্ষের সুর শোনা গিয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায় এর গলায়। এবার তারই পাল্টা জবাব দিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। একই সঙ্গে বিস্ফোরক অভিযোগ করলেন অভিষেকের বিরুদ্ধে।

মঙ্গলবার নবান্ন অভিযানে শুভেন্দু অধিকারী কে মাঝ পথে আটকে দেয় পুলিশ। এরপর মহিলা পুলিশ যখন তাকে ঘিরে ফেলে তখন শুভেন্দু অধিকারীকে বলতে শোনা গিয়েছিল, "ডোন্ট টাচ মাই বডি। ইউ আর লেডি। আই এম মেল।" এরপরে এই মন্তব্য নিয়ে কটাক্ষ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, "ওকে পুরুষ পুলিশ স্পর্শ করবেন আর মহিলা পুলিশ স্পর্শ করতে পারবেন না। এত গায়ে জ্বালা কেন? ব্যাপারটা আমি ঠিক বুঝতে পারলাম না।" এই কথারই এদিন পাল্টে জবাব দিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদের শুভেন্দু অধিকারী বলেন, "পরিকল্পনা করে উনি নবান্ন অভিযানের দিন মহিলা দিয়ে আমায় ঘিরে ফেলে ফাঁদ পেতে ছিলেন। আমি সেই ফাঁদে পা না দেওয়াতেই তার খুব রাগ হয়েছে। পুলিশকে নির্দেশ দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় সাত আট জন মহিলাকে দিয়ে আমায় ফাঁদে ফেলতে চেয়েছিলেন।" এরপর শুভেন্দু বাবুর আরো অভিযোগ, "অভিষেক চেয়েছিলেন আমি যাতে মহিলাদের সঙ্গে অভব্য আচরণ করলে তারা আমাকে জামিন অযোগ্য ধারায় মামলা দিতে পারে। কিন্তু আমি সচেতন ছিলাম মহিলা পুলিশকর্মীরা আমাকে উত্ত্যক্ত করার চেষ্টা করলেও আমি সেই ফাঁদে পা দিইনি।"

এরপরে সরাসরি অভিযোগ করে শুভেন্দু অধিকারী আরো জানান, "আমরা মহিলাদের মা বোনের চোখে দেখি। আর আপনি আপনার স্ত্রী ও শ্যালিকাকে দিয়ে বেনামে থাইল্যান্ডে অ্যাকাউন্ট খুলিয়েছেন। আপনার মত আমার স্বভাব নয় নারীকে অসম্মান করা"।