রবিবার, ১৯ মে, ২০২৪

মমতার গড়ে আজ শুভেন্দুর হাই ভোল্টেজ সভা! রাতেই যেতে পারেন দিল্লিতে

মৌসুমী

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২, ১০:৫২ এএম | আপডেট: ডিসেম্বর ১২, ২০২২, ০৪:৫২ পিএম

মমতার গড়ে আজ শুভেন্দুর হাই ভোল্টেজ সভা! রাতেই যেতে পারেন দিল্লিতে
মমতার গড়ে আজ শুভেন্দুর হাই ভোল্টেজ সভা! রাতেই যেতে পারেন দিল্লিতে

১২, ১৪ এবং ২১ ডিসেম্বর কিছু ঘটতে পারে বলে আগেই ইঙ্গিত দিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেই মতোই আজ ১২ ডিসেম্বর। মমতা বন্দ্যোপাধ্যায় এর গড় হাজরায় সভা করবেন শুভেন্দু। সেখান থেকে এদিন কী বলেন তিনি সেদিকেই নজর রাজনৈতিক মহলের।

এদিন বিকেলবেলা হাজরায় বহুদিন পর একই মঞ্চে দেখা যাবে সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীকে। কেন্দ্রীয় নেতাদের বাদ দিয়েই বিজেপির তৃণমূলের খাস তালুকে হাই ভোল্টেজ সভা করবেন বিজেপির এই দুই নেতা। মঞ্চ থেকে এই দুই শীর্ষ নেতা কি বার্তা দেন এখন রাজ্যের গেরুয়া শিবিরের নজর সেদিকেই।তবে শুধু পদ্মশিবিরই নয়, হাজরার সভায় বাড়তি নজর শাসক শিবিরেরও।

মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে বৈঠক রয়েছে বলে খবর। ঠিক কি বলতে চলেছেন আজ শুভেন্দু? তারপর দিল্লি গিয়ে ঠিক কি করতে চলেছেন? জল্পনা এখন তাই নিয়েই। তবে জানা গিয়েছে, রাজধানীতেও রয়েছে ঠাসা কর্মসূচি বিরোধী দলনেতার।

জানা গিয়েছে, বিজেপির সর্বভারতীয় সভাপতি জে নাড্ডার সঙ্গেও দেখা করতে পারেন শুভেন্দু অধিকারী। যদিও বুধবারই সুকান্তর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল অমিত শাহের দফতর থেকে।বৃহস্পতিবার তাঁকে বৈঠকে উপস্থিত থাকার কথা বলা হয়েছিল। কিন্তু পরে সেই বৈঠক বাতিল হয়ে যায়।