সোমবার, ০৬ মে, ২০২৪

এবার নজরে সুকন্যার গাড়ির চালক! কেষ্টর বাড়ির পরিচারককে নিজামে তলব করল CBI

আত্রেয়ী সেন

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৩, ০৩:৪০ পিএম | আপডেট: জানুয়ারি ৯, ২০২৩, ০৯:৫৭ পিএম

এবার নজরে সুকন্যার গাড়ির চালক! কেষ্টর বাড়ির পরিচারককে নিজামে তলব করল CBI
এবার নজরে সুকন্যার গাড়ির চালক! কেষ্টর বাড়ির পরিচারককে নিজামে তলব করল CBI

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলের অস্বস্তি কাটছে না কিছুতেই। সেই সঙ্গে বিড়ম্বনায় কেষ্ট-কন্যা সুকন্যা মণ্ডলও। সিবিআই সূত্রে খবর, এবার অনুব্রত মণ্ডলের মেয়ের গাড়ির চালককে তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। একই সঙ্গে তলব করা হয়েছে অনুব্রত মণ্ডলের বাড়ির পরিচারককেও।

সিবিআই সূত্রে জানা গিয়েছে, সুকন্যা মণ্ডলের গাড়ির চালক তুফানকে নিজাম প্যালেসে ইতিমধ্যেই ডেকে পাঠিয়েছে সিবিআই। পাশাপাশি অনুব্রতর বাড়ির পরিচারক বিজয় রজককেও তলব করা হয়েছে নিজাম প্যালেসে। সিবিআই এই দুজনকেই জিজ্ঞাসাবাদ করতে চায় বলেই জানা গিয়েছে।

মঙ্গলবারই তাঁদের দুজনকে নিজামে ডাকা হয়েছে। সূত্রের খবর, তুফান ও বিজয়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত যাবতীয় নথিপত্র, ব্যাঙ্কের লেনদেন সংক্রান্ত নথিপত্র সঙ্গে নিয়েই মঙ্গলবার নিজাম প্যালেসে আসার জন্য বলা হয়েছে। গরু পাচার মামলায় ইতিমধ্যেই তদন্ত শুরু করে অনেক গুরুত্বপূর্ণ নথি সিবিআই-এর হাতে এসেছে বলেই সূত্রের খবর। 

সিবিআই সূত্রে দাবি করা হয়েছে, অনুব্রত মণ্ডলের সম্পত্তির একটা বিশাল বড় অংশ তাঁর পরিচিত এবং আত্মীয়দের নামে রয়েছে। তাই গাড়ির চালক থেকে, নিরাপত্তারক্ষী, পরিচারক সকলেই সিবিআই-এর নজরে রয়েছেন। গরুপাচার মামলায় অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে গ্রেফতারও করা হয়েছে আগেই।

সিবিআই সূত্রে দাবি করা হয়েছে, যারা অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ রয়েছে, এমনকি যারা তাঁর বাড়িতে বিভিন্ন কাজ করেন, তাঁদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ব্যবহার করে বিভিন্ন সময়ে আর্থিক লেনদেন চলত বলেই জানতে পেরেছেন তদন্তকারী আধিকারিকেরা। সেই তথ্য যাচাইয়ের জন্যই এবার কেষ্টর বাড়ির পরিচারক এবং মেয়ের গাড়ির চালককে তলব করা হয়েছে। এই টাকা কোথা থেকে এল, এই টাকার সঙ্গে গরু পাচারের কালো টাকার যোগ রয়েছে কিনা, পরিচারক বা গাড়ির চালকের মাসিক বেতন কত? এইসব তথ্যই জানতে চায় সিবিআই। পাশাপাশি তাঁদের অ্যাকাউন্ট থেকে বিপুল টাকার লেনদেনের বিষয়টিতে তাঁরা অবগত কিনা ইয়তাও জানতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সিবিআই মনে করছে, এই দুজনকে জিজ্ঞাসাবাদ করে নতুন তথ্য উঠে আসতে পারে।